Saturday , 27 February 2021
Home / খেলাধুলা / চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল পরিচালনা করবেন যে রেফারি

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল পরিচালনা করবেন যে রেফারি



অনলাইন ডেস্ক:

শেষ হতে যাচ্ছে এ মৌসুমের চ্যম্পিয়ন্স লিগ। শিরোপার লড়াইয়ে রবিবার মুখোমুখি হবে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) এবং বায়ার্ন মিউনিখ। লুসানের নিরপেক্ষ ভেন্যুতে অনুষ্ঠিতব্য এই ম্যাচ পরিচালনা করবেন ইতালির রেফারি ড্যানিয়েলা ওরসাতো। এই মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের আটটি ম্যাচ পরিচালনা করেছেন তিনি। এর মাঝে শেষ ষোলর প্রথম লেগে রিয়াল মাদ্রিদ বনাম ম্যানচেস্টার সিটির ম্যাচটিও ছিল।



উয়েফার ঘোষণায় বলা হয়, এস্তাদিও ডি লুইজের ওই ম্যাচটি পরিচালনা করবেন ইতালিয় ৪৪ বছর বয়সী রেফারি ড্যানিয়েলা। এই প্রথম তিনি ইউরোপীয় টুর্নামেন্টের কোনো ফাইনাল পরিচালনা করতে যাচ্ছেন। ২০১০ সালে আন্তর্জাতিক রেফারির স্বীকৃতি লাভ করেন ড্যানিয়েলা। তার সহকারী হিসেবে থাকছেন স্বদেশি লরেঞ্জো মেনগানেলি ও আলেসান্দ্রো জিয়ালাটিনি।

অবশ্য ড্যানিয়েলা ওরসাতো পিএসজির জন্য নতুন কেউ নন। গত মৌসুমে শেষ ষোলর ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ২-০ গোলে জয় পাওয়া ম্যাচেরও দায়িত্ব পালন করেছিলেন এই ইতালিয় রেফারি। যদিও অ্যাওয়ে গোলের জটিলতায় পড়ে টুর্নামেন্ট থেকে বাদ পড়তে হয়েছিল পিএসজিকে। এবার শিরোপা জয়ের জন্য দারুণ আত্মবিশ্বাসী নেইমারের ক্লাবটি।