Saturday , 27 February 2021
Home / খেলাধুলা / টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ



অনলাইন ডেস্ক:

চট্টগ্রামে সিরিজের শেষ ওয়ানডেতে মুখোমুখি হচ্ছে ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ। আগের ম্যাচে ব্যাটিং করলেও শেষ ম্যাচে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ক্যারিবীয়রা।

আগেই জানা গিয়েছিল একাদশে বেশ কিছু পরিবর্তন আসবে স্বাগতিকদের। হয়েছেও তাই। দুটি পরিবর্তনে দল থেকে বাদ পড়েছেন হাসান মাহমুদ ও রুবেল হোসেন। তাদের জায়গায় এসেছেন তাসকিন আহমেদ ও সাইফ উদ্দিন। ক্যারিবীয় দলেও রয়েছে দুই পরিবর্তন। এসেছেন জাহমার হ্যামিল্টন (উইকেটরক্ষক) ও কিয়ন হার্ডিং।



শেষ ওয়ানডে ঘিরে চট্টগ্রামে উৎসবের আমেজ বিরাজ করছে। ২০১৯ সালের ২১ সেপ্টেম্বর সর্বশেষ আন্তর্জাতিক ক্রিকেটের স্বাদ পেয়েছিল বন্দরনগরী। এরপর গত বছরজুড়ে করোনার তাণ্ডবে নির্বাসিত ছিল আন্তর্জাতিক ক্রিকেট। অবশেষে ১৬ মাস পর ফের আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে বাংলাদেশের পয়মন্ত ভেন্যু জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটকিপার), মাহমুদউল্লাহ, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: জেসন মোহাম্মদ (অধিনায়ক), সুনীল আমব্রিস (সহ-অধিনায়ক), কেজর্ন ওটলি, এনক্রুমাহ বোনার, জাহমার হ্যামিল্টন (উইকেটরক্ষক), আলজারি জোসেফ, কাইল মেয়ার্স, কিয়ন হার্ডিং, আকিল হোসেন, রোভম্যান পাওয়েল ও রেমন রেফার।