Home / বাংলা নিউজ / দ্বি’তীয় পুত্রসন্তানের মা’ হলেন কারিনা

দ্বি’তীয় পুত্রসন্তানের মা’ হলেন কারিনা


অনলাইন ডেস্ক:

মুম্বাই, ২২ ফেব্রুয়ারি – বলি’উডের জনপ্রিয় তারকা দম্পতি কারিনা কাপুর খান ও সাইফ আলী খানের ঘর আলো করে এসেছে নতুন অ’তিথি। রোববার (২১ ফেব্রুয়ারি) সকালে মুম্বাইয়ের ব্রিজ ক্যান্ডি হা’সপাতালে পুত্রসন্তানের জন্ম দেন কারিনা। এটি তাদের দ্বি’তীয় সন্তান। পিংকভিলা এ খবর প্রকাশ করেছে। এর আগে গত বছর আগস্টে দ্বি’তীয় সন্তান আগমনের খবরটি নিজেই জানিয়েছিলেন সাইফ আলি’ খান। ২০১৬ সালে প্রথম সন্তান জন্ম দিয়েছিলেন কারিনা। তার নাম তৈমুর আলি’ খান। তৈমুর সম্প্রতি চার বছরে পা দিয়েছে। এরই মধ্যে একাধিকবার খবরের শিরোনাম হয়েছে ছোট্ট নবাব।

২০১২ সালে অ’ভিনেতা সাইফ আলি’ খানের সঙ্গে বি’য়েবন্ধনে আবদ্ধ হয়েছিলেন কারিনা। দ্বি’তীয় সন্তান জন্মের আগে নতুন বাড়িতে উঠেছিলেন সাইফ-কারিনা। সে বাড়িতে লাইব্রেরি, সুইমিং পুল এবং শিশুদের জন্য বি’শেষ একটি নার্সারি তৈরি করা হয়েছে।



আরও পড়ুন : বলি’উডের সেরা আবেদনময়ী দক্ষিণী নায়িকা

এদিকে অ’ন্তঃসত্ত্বা অ’বস্থাতেই সিনেমা’র চিত্রায়ণে অ’ংশ নিয়েছিলেন কারিনা। আমির খানের বি’পরীতে ‘লাল সিং চাড্ডা’ সিনেমা’য় অ’ভিনয় করেছেন তিনি। আর সাইফ আলি’ খানের হা’তে রয়েছে বেশ কয়েকটি সিনেমা’। এর মধ্যে রয়েছে ‘ভূত পুলি’শ’, ‘বান্টি অ’উর বাবলি’ টু’, ‘আদিপুরুষ’ এবং হৃতিক রোশনের সঙ্গে তামিল সিনেমা’ ‘বি’ক্রম বেধা’।

সূত্র : বি’ডি২৪লাইভ
এন এ/ ২২ ফেব্রুয়ারি