Home / বাংলা নিউজ / যাত্রীবাহী বাসে ট্রাকের ধাক্কা, নিহত ২ |

যাত্রীবাহী বাসে ট্রাকের ধাক্কা, নিহত ২ |


অনলাইন ডেস্ক:

চট্টগ্রামের লোহাগাড়ায় যাত্রীবাহী বাসকে পাথরবোঝাই ট্রাকের ধাক্কায় এনজিওকর্মীসহ দুই নারী নিহত হয়েছেন। নিহতরা হলেন ছেনু আরা (২৯) ও রিনা আকতার (২০)। সোমবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ার চুনতি ফরেস্ট রেঞ্জ অফিস এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, ঘটনার দিন সকাল ৯টার দিকে মারসা পরিবহনের চট্টগ্রামমুখী যাত্রীবাহী একটি বাস চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই একটি ট্রাক ধাক্কা দেয়। এ সময় বাসের দুই যাত্রী ঘটনাস্থলে নিহত হন।

নিহত এনজিওকর্মী ছেনু আরা কক্সবাজারের রামু উপজেলার পূর্ব জোয়ারিয়ানালার আলতাফ আহমদের মেয়ে এবং রিনা আকতার চকরিয়া উপজেলার পূর্ব বেওলা সিকদার পাড়ার মোঃ লোকমানের স্ত্রী । 




দোহাজারী হাইওয়ে থানার ওসি আবদুর রব জানান, চট্টগ্রামমুখী যাত্রীবাহী বাসকে বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই একটি ট্রাক ধাক্কা দেয়। এ সময় বাসের জানালার কাচগুলো ভেঙে যাত্রীদের চোখে-মুখে ও মাথায় গিয়ে পড়ে। এতে আঘাত পেয়ে দুই নারী ঘটনাস্থলে মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে স্বজনদের নিকট বুঝিয়ে দেয়। আর দুর্ঘটনাকবলিত যাত্রীবাহী বাস ও ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন। 

-অনলাইন ডেস্ক