Breaking News
Home / বাংলা নিউজ / জীবনযাত্রায় নতুন মাত্রা যোগ করবে স্যামসাং গ্যালাক্সি এস২১ প্লাস ৫জি |

জীবনযাত্রায় নতুন মাত্রা যোগ করবে স্যামসাং গ্যালাক্সি এস২১ প্লাস ৫জি |


অনলাইন ডেস্ক:

অভিনব প্রযুক্তিযুক্ত অত্যাধুনিক পণ্য বাজারে নিয়ে আসার ক্ষেত্রে সারা বিশ্বে শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান স্যামসাং। উদ্ভাবনী প্রযুক্তির জন্য স্মার্টফোন বাজারে সেরাদের সেরার তালিকায় স্থান পেয়েছে স্যামসাংয়ের স্মার্টফোনগুলো। প্রতি বছরই স্যামসাং বাজারে নিয়ে আসছে চমকপ্রদ ফিচারযুক্ত দারুণ সব স্মার্টফোন। এরই ধারাবাহিকতায় বছরের শুরুতে প্রযুক্তিপ্রেমীদের জন্য স্যামসাং নিয়ে এসেছে স্যামসাং গ্যালাক্সি এস২১ প্লাস ৫জি। বাজারে আসার আগেই স্যামসাংয়ের এই প্রিমিয়াম ডিভাইসটি স্মার্টফোন উৎসুকদের মাঝে ব্যাপক আলোড়ন তুলেছে।

স্যামসাং গ্যালাক্সি এস২১ প্লাস ৫জির নান্দনিক ডিজাইন আর দুর্দান্ত পারফর্মেন্স স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা পাল্টে দেয়ার সাথে সাথে এর অসাধারণ ফিচার জীবনযাত্রায় আনবে উল্লেখযোগ্য পরিবর্তন। এর সকল ফিচারই মন কাড়বে স্মার্টফোনপ্রেমীদের। এসব ফিচারের মধ্যে অন্যতম এর ক্যামেরা, প্রসেসর আর ব্যাটারি। স্যামসাং গ্যালাক্সি এস২১ প্লাস ৫জিতে রয়েছে ৬৪ মেগা পিক্সেলের টেলিফটো লেন্সযুক্ত ক্যামেরা সেটআপ এবং ১০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, যা দিয়ে যেকোন জায়গায় দিনে ও রাতে তোলা যায় ঝকঝকে পোর্ট্রেট কিংবা সেলফি। পাশাপাশি, এতে রয়েছে ৩x অপটিক্যাল জুম এবং ৩০x ডিজিটাল জুম। দুর্দান্ত পারফর্মেন্সের জন্য ফোনটিতে ব্যবহার করা হয়েছে দ্রুতগতির এক্সিনোস ২১০০ প্রসেসর। এছাড়া ফোনটির ৪,৮০০ মিলি অ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি ব্যাকআপে ব্যবহারকারীরা ঘন্টার পর ঘন্টা নিশ্চিন্তে ইন্টারনেট ব্রাউজিং, মুভি দেখা, গেম খেলা, গান শোনাসহ ফোনে সকল কাজ করার সুবিধা উপভোগ করতে পারবে। বিস্তারিতভাবে জেনে নেয়া যাক স্যামসাং গ্যালাক্সি এস২১ প্লাস ৫জির ফিচারগুলো।

ক্যামেরা

যেকোন সেটিংসে নিখুঁত ছবি তোলার জন্য এই ডিভাইসটিতে রয়েছে ১২ মেগাপিক্সেলের ওয়াইড, ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড এবং ৬৪ মেগাপিক্সেল টেলিফটো লেন্সযুক্ত ক্যামেরা। এতে ৩x অপটিক্যাল জুম এবং ৩০x ডিজিটাল জুমে ছবি তোলা যাবে। এআই ফেস রিস্টোরেশনের মাধ্যমে অল্প আলোতে তোলা কিংবা ব্লার হয়ে যাওয়া ছবি করা যাবে ঝকঝকে। ডিরেক্টর ভিউ মোডে একইসময়ে ৪টি ক্যামেরা থেকে যেকোন ক্যামেরা ব্যবহার করে পছন্দসই দৃশ্য সিলেক্ট করে বিভিন্নভাবে রেকর্ড করা যাবে আর অ্যাডভান্সড নাইট মোডে রাতেও উঠবে নিখুঁত ছবি। ছবি তোলার সুবিদার্থে আরও রয়েছে জুমলক সুবিধা। ফোনটিতে ব্যবহারকারীরা সহজেই ধারণ করতে পারবে ৮কে স্মুথ ভিডিও।

ডিসপ্লে



স্মার্টফোনের ব্যবহার আরও বেশি স্বাচ্ছন্দ্যদায়ক করতে ফোনটিতে ব্যবহার করা হয়েছে গরিলা গ্লাস ৭ (ভিক্টাস) এবং ইন্টেলিজেন্ট ৬.৭ ইঞ্চির আকর্ষণীয় অ্যামোলেড ২এক্স ডিসপ্লে। এর ৪৮ হার্জ থেকে ১২০ হার্জ পর্যন্ত অ্যাডাপ্টিভ ডিসপ্লে রিফ্রেশ রেট ব্যবহারকারীকে প্রদান করবে চমৎকার অভিজ্ঞতা। ফোনটির ৬.৭ ইঞ্চির ইনফিনিটি ‘ও’ ডিসপ্লেতে গেম খেলার সময়ে ২৪০ হার্জ পর্যন্ত টাচ রেসপন্স পাওয়া যাবে। ডিসপ্লের ভিজ্যুয়াল অভিজ্ঞতা আরও বাড়াতে ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে ডলবি অ্যাটমস সাউন্ড। এছাড়াও, ফোনটির আই কমফোর্ট শিল্ড দীর্ঘক্ষণ ফোনের স্ক্রিনে তাকিয়ে থাকলেও চোখে দিবে স্বস্তি।

প্রসেসর

এই মোবাইলটিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে ৫ ন্যানোমিটারের এক্সিনস ২১০০ প্রসেসর। শক্তিশালী এই চিপসেটটি দ্রুতগতির সাথে গেমিংয়ে দিবে অসাধারণ অভিজ্ঞতা। এতে রয়েছে ৮ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম আর ২৫৬ জিবি রম। ফোনটিতে একসাথে দুটি অ্যাপ যেমন ভাবনা ছাড়াই চালানো যাবে, মেমোরিতে অর্ধ ডজন অ্যাপ থাকলেও ফোন চলবে দুর্দান্ত গতিতে। এর ৫জি ফিচারের সাথে স্ট্রিমিং কিংবা ইন্টারনেট ব্রাউজিংয়ে হবে চমকপ্রদ অভিজ্ঞতা।

ব্যাটারি

২৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে স্যামসাং গ্যালাক্সি এস২১ প্লাস ৫জিতে রয়েছে ৪,৮০০ মিলি অ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। ঘর থেকে বের হওয়ার তাড়া থাকলে প্রায়ই মোবাইলের চার্জ নিয়ে চিন্তায় পড়তে হয়। এই ফোনটি খুব কম সময়ের মধ্যে সম্পূর্ণ চার্জ হয়ে যাবে, তাই

ব্যবহারকারীদের এমন সমস্যায় পড়তে হবে না। এছাড়াও এর ওয়্যারলেস পাওয়ার শেয়ার বন্ধুদের বিপদে যেমন উপকারে আসবে, তেমনি এটি দিয়ে যেকোন ওয়্যারলেস চার্জিং সাপোর্টেড ডিভাইসে পাওয়ার শেয়ার করা যাবে।

রঙ

স্যামসাং গ্যালাক্সি এস২১ প্লাস ৫জি ফ্যান্টম সিলভার ও ফ্যান্টম ভায়োলেট এই দুই রঙে পাওয়া যাবে।

এছাড়াও স্যামসাং গ্যালাক্সি এস২১ প্লাস ৫জিতে ব্যবহার করা হয়েছে অত্যাধুনিক অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম এবং ফোনটির আইপি৬৮ ওয়াটার রেসিস্ট্যান্স কোয়ালিটি দেড় মিটার পানির নিচেও ৩০ মিনিট অবধি সেটটিকে সুরক্ষিত রাখবে।

স্যামসাং গ্যালাক্সি এস২১ প্লাস ৫জির দুর্দান্ত পারফর্মেন্সের সাথে স্টাইলিশ ডিজাইন ব্যবহারকারীকে দিবে ফ্ল্যাগশিপ ব্যবহারের সকল সুবিধা ও নান্দনিক অনুভূতি। আশা করা যাচ্ছে, সর্বাধুনিক প্রযুক্তিযুক্ত স্যামসাং গ্যালাক্সি এস২১ প্লাস ৫জি চলতি বছরে অন্যান্য সকল ব্র্যান্ডের ফোনকে পেছনে ফেলে স্যামসাং স্মার্টফোনের সাফল্যের ধারা বজায় রাখবে। বাংলাদেশে ফোনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ১,২২,৯৯৯ টাকা। স্মার্টফোনটি ক্রয়ের ক্ষেত্রে ইভ্যালি দিচ্ছে বিভিন্ন ধরনের অফার। এ অফার নিয়ে বিস্তারিত জানতে ভিজিট করুন এই ওয়েবসাইটে https://bit.ly/3baZ72g।
সংবাদ বিজ্ঞপ্তি।

-অনলাইন ডেস্ক