Home / বাংলা নিউজ / সাবেক ঢাবি ছাত্রীর ৭ দিন আগে চাকরি! বহুতল ভবনের নিচে লাশ |

সাবেক ঢাবি ছাত্রীর ৭ দিন আগে চাকরি! বহুতল ভবনের নিচে লাশ |


অনলাইন ডেস্ক:

রাজধানীর বনানী এলাকার বহুতল ভবন থেকে পড়ে আফরিন আহমেদ (২৭) নামের এক নারী কর্মকর্তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। আজ সোমবার বিকাল ৪ টার দিকে বনানীর আউয়াল টাওয়ারে এই ঘটনা ঘটে।

পুলিশ কর্মকর্তরা জানিয়েছেন, তাকে ভবনের উপর থেকে ফেলে হত্যা করা হয়েছে না কি তিনি নিজেই লাফিয়ে পড়েছেন সে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বনানী থানার ওসি নুরে আযম মিয়া কে বলেন, ‘লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে জানা যাবে সেটি হত্যা নাকি আত্মহত্যা।’



সংশ্লিষ্ট সূত্র জানায়, সোমবার বিকাল ৪ টার দিকে বনানীর আউয়াল টাওয়ারের ১৪ তলা থেকে আফরিন আহমেদ নিচে পড়ে যান। রাস্তায় পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যালের মর্গে পাঠায়। খবর পেয়ে আফরিন আহমেদের স্বামী ঘটনাস্থলে যান। তিনি পুলিশকে জানিয়েছেন, আফরিনের মাঝে কিছুটা অস্বাভাবিকতা ছিল। মুহূর্তে রাগ হয়ে যেতেন তিনি। আফরিন আহমেদের বাড়ি নোয়াখালীতে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন। মাত্র ১ সপ্তাহ আগে আউয়াল টাওয়ারের ১৪ তলার ডিজিকম নামের একটি প্রতিষ্ঠানে যোগ দেন তিনি। এক সপ্তাহ পেরুতে না পেরুতেই তার রহস্যজনক মৃত্যু হলো।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, ডিজিকমের লোকজনের সঙ্গে পুলিশ কথা বলছে। কারো সঙ্গে ঝগড়া হয়েছিল কি না বা অন্য কোনো কারণে তিনি আত্মহত্যা করেছেন কি না অথবা কেউ তাকে ১৪ তলা থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে কি না-এসব বিষয় খতিয়ে দেখা হচ্ছে।

-অনলাইন ডেস্ক