Breaking News
Home / বাংলা নিউজ / করোনামুক্ত হলেন তিতাসের এমডি আলী ইকবাল মোঃ নূরুল্লাহ |

করোনামুক্ত হলেন তিতাসের এমডি আলী ইকবাল মোঃ নূরুল্লাহ |


অনলাইন ডেস্ক:

দীর্ঘ প্রায় ১৫ দিন পর করোনাভাইরাস মুক্ত হলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী আলী ইকবাল মোঃ নূরুল্লাহ। করোনামুক্ত হওয়ার পর সোমবার তিনি প্রথম অফিস করেন।

প্রকৌশলী নূরুল্লাহ সোমবার কে বলেন, করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর গত প্রায় ১৫ দিন হাসপাতাল ও বাসায় চিকিৎসা নিয়েছেন তিনি। এই সময়ে যারা তার খোঁজ-খবর নিয়েছেন সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। একইসঙ্গে করোনামুক্তির জন্য মহান আল্লাহর প্রতি শুকরিয়া জ্ঞাপন করেন প্রকৌশলী নূরুল্লাহ।

তিনি আরও জানান, করোনার কারণে দীর্ঘদিন অফিসে না আসায় অনেক কাজ জমে গেছে। এখন থেকে নিয়মিত অফিস করে জমে থাকা সব কাজ দ্রুত সম্পন্ন করার প্রত্যাশা করেন তিনি। এজন্য তিনি সবার সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।



গত বছরের ৩০ নভেম্বর তিতাসের এমডি হিসেবে নিয়োগ পান প্রকৌশলী আলী ইকবাল মোঃ নূরুল্লাহ। রাজশাহীতে ১৯৬৩ সালের ৭ নভেম্বর জন্মগ্রহণকারী এই প্রকৌশলী বাংলাদেশ ইনস্টিটিউট অব টেকনোলজি, রাজশাহী বিএসসি ইঞ্জিনিয়ারিং (যন্ত্রকৌশল) বিভাগের ছাত্র ছিলেন। কর্মজীবনে তিনি সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের এমডি ছাড়াও গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড ও রুপান্তরিত প্রাকৃতিক গ্যাস কোম্পানি লিমিটেডের মহাব্যবস্থাপকের দায়িত্ব পালন করেছেন।

তিনি লাইফ ফেলো, দি ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স (আইইবি), বাংলাদেশ এর সদস্য। এছাড়া ধানমন্ডির শেখ জামাল ক্লাব এবং সিলেট অফিসার্স ক্লাবের টেনিস মেম্বার।

-অনলাইন ডেস্ক