Breaking News
Home / বাংলা নিউজ / রোনালদিনহোর মা’য়ের মৃ’ত্যুতে মেসির আবেগঘন বার্তা

রোনালদিনহোর মা’য়ের মৃ’ত্যুতে মেসির আবেগঘন বার্তা


অনলাইন ডেস্ক:

কুষ্টিয়া, ২২ ফেব্রুয়ারি – বার্সেলোনার একসময়ের সাবেক সতীর্থ রোনালদিনহোর মা’য়ের মৃ’ত্যুতে শোক প্রকাশ করেছেন লি’ওনেল মেসি। দুই মা’সেরও বেশি সময় ধরে করোনাভাইরাসের সঙ্গে লড়াই করে গত শনিবার পোর্তো আলেগ্রের মা’য়ে দে দেউস হা’সপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ব্রাজিলি’য়ান গ্রেটের ৭১ বছর বয়সী মা’ ডোনা মিগুয়েলি’না।

গত বছরের ২১ ডিসেম্বর রোনালদিনহো নিজেই সোশ্যাল মিডিয়ায় তার মা’য়ের করোনাভাইরাসে আক্রান্তের খবর জানান। শোকে মুহ্যমা’ন সাবেক ব্রাজিলি’য়ান ফরোয়ার্ড মা’য়ের মৃ’ত্যুর খবরে কোনও মন্তব্য করেননি। এমনকি রোববার শেষকৃত্যেও দেখা যায়নি ৪০ বছর বয়সীকে।

আরও পড়ুন : বার্সাকে উড়িয়ে এসে ঘরের মা’ঠে হা’রল পিএসজি

জার্দিম দা পাজ কবরস্থানের এক মুখপাত্র জানান, রোনালদিনহো শোকে এতটা’ই কাতর যে সেখানে আসতে পারেননি। তবে পরিবারের অ’ন্য সদস্যদের মতো তার সোশ্যাল মিডিয়া প্রোফাইল ছবি’ও ছিল শোকের রঙ কালোতে ঢাকা।




বন্ধুর এই কষ্টের দিনে দূর থেকে মর্মস্পর্শী বার্তা দিয়েছেন মেসি। রোনালদিনহোর মা’য়ের মৃ’ত্যুর খবরে বার্সা ফরোয়ার্ড ইনস্টা’গ্রামে পোস্ট দিয়েছেন, ‘রোনি, আমা’র কোনও ভাষা জানা নেই। আমি এটা’ বি’শ্বাস করতে পারছি না। শুধু তোমা’র ও তোমা’র পরিবারের এই দুঃসময়ে শক্তি কামনা করছি। আমি খুবই দুঃখিত। শান্তিতে ঘুমা’ক তোমা’র মা’।’

২০০৩ সালে প্যারিস সেন্ত জার্মেই থেকে ন্যু ক্যাম্পে যোগ দেন রোনালদিনহো। পরের বছর বার্সায় সিনিয়র ক্যারিয়ার শুরু মেসির। আস্তে আস্তে দুজনের আক্রমণভাগ হয়ে ওঠে ভয়ঙ্কর। ২০০৮ সালে বার্সা ছাড়ার আগে ব্রাজিলি’য়ান ও আর্জেন্টা’ইন জুটি জেতেন দুটি লা লি’গা ও একটি চ্যাম্পিয়নস লি’গ।

সূত্র : রাইজিংবি’ডি
এন এইচ, ২২ ফেব্রুয়ারি