Breaking News
Home / শিক্ষা / রুটিন প্রকাশ হওয়া কোর্সের পরীক্ষা হবে নজরুল বিশ্ববিদ্যালয়ে – বিশ্ববিদ্যালয়

রুটিন প্রকাশ হওয়া কোর্সের পরীক্ষা হবে নজরুল বিশ্ববিদ্যালয়ে – বিশ্ববিদ্যালয়



অনলাইন ডেস্ক:

বিভিন্ন বিভাগের রুটিন প্রকাশিত হওয়া পরীক্ষাগুলো নেবে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) প্রশাসন। সোমবার (২২ ফেব্রুয়ারি ২০২১) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কৃষিবিদ ড. হুমায়ুন কবীর পরীক্ষা গ্রহণের বিষয়টি  নিশ্চিত করেছেন।

এর আগে এদিন দুপুরে বিশ্ববিদ্যালয় পর্যায়ে সরকারের বিভিন্ন সিদ্ধান্ত জানিয়ে শিক্ষামন্ত্রী ড. দীপু মনি দুপুরে সংবাদ সম্মেলন করেন। সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে সব ধরনের পরীক্ষা গ্রহণ বন্ধ করতে নির্দেশ দেওয়া হয়।



শিক্ষামন্ত্রীর বক্তব্যের প্রেক্ষিতে জানতে চাইলে কৃষিবিদ ড. হুমায়ুন কবীর বলেন, মাননীয় মন্ত্রীর নির্দেশনা পাওয়ার পর রুটিন হয়ে যাওয়া বিভাগীয় প্রধানদের সঙ্গে যোগাযোগ করে আমরা প্রাথমিকভাবে সিদ্ধান্ত নিয়েছি কেবলমাত্র রুটিন প্রকাশ হওয়া বিভাগগুলোর পরীক্ষা গ্রহণ করা হবে।’

সেইসাথে শিক্ষা মন্ত্রণালয় থেকে পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত নতুন করে আর কোনো বিভাগের পরীক্ষার হবে না বলেও জানান তিনি।

এদিকে জরুরী ভিত্তিতে একাডেমিক কাউন্সিল সভা আহ্বন করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। ৩৩তম একাডেমিক কাউন্সিল সভাটি মঙ্গলবার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় পরীক্ষা গ্রহণের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত আসতে পারে বলে জানান রেজিস্ট্রার ড. হুমায়ুন কবীর।

-অনলাইন ডেস্ক