Home / বাংলা নিউজ / টাইগারদের সঙ্গে নিউজিল্যান্ডে যাচ্ছেন দুই চিকিৎসক |

টাইগারদের সঙ্গে নিউজিল্যান্ডে যাচ্ছেন দুই চিকিৎসক |


অনলাইন ডেস্ক:

আজ মঙ্গলবার বিকালে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে বিমানে উঠতে যাচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। করোনাবিধির কারণে এবারের সফরে নেই কোনো সাংবাদিক। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য একসঙ্গে ২০ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। এই ২০ খেলোয়াড়ের বাইরে সাপোর্টিং স্টাফসহ আরও প্রায় ১৫ জন যাবেন নিউজিল্যান্ডে। যাদের মাঝে দুজন চিকিৎসকও আছেন।

জানা গেছে, এবারের সফরে বাড়তি সতর্কতাস্বরুপ দলের ফিজিও জুলিয়ান ক্যালেফাতোর পাশাপাশি প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী ও হুমায়ূন মোর্শেদকে নিয়ে যাওয়া হবে। এছাড়া দলের সার্বিক দেখভালের দায়িত্ব পালন করবেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। দলের ম্যানেজার হিসেবে যাচ্ছেন ক্রিকেট অপসের ম্যানেজার সাব্বির খান। নির্বাচকদের মধ্য থেকে নিউজিল্যান্ড সফরে দলের সঙ্গী হচ্ছেন হাবিবুল বাশার এবং মিডিয়া ম্যানেজার হিসেবে থাকছেন রাবিদ ইমাম।



করোনা পরবর্তী সময়ে এটাই বাংলাদেশের প্রথম বিদেশ সফর। আজ বাংলাদেশ সময় বিকেল ৪টায় সিঙ্গাপুর এয়ারলাইনসের ফ্লাইটে নিউজিল্যান্ডের উদ্দেশে রওনা হবেন তামিমরা। সেখানে কোয়ারেন্টিন শেষে কুইন্সটাউনে পাঁচদিনের বিশেষ প্রস্তুতি ক্যাম্প করবে টাইগাররা। এরপর ২০ মার্চ থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। তৃতীয় সন্তানের জন্মের সময় স্ত্রীর পাশে থাকতে এই সফর থেকে ছুটি নিয়েছেন সাকিব আল হাসান।

-অনলাইন ডেস্ক