Breaking News
Home / বাংলা নিউজ / বাজাজ অটোর বাজার মূলধন ১৩.৬ বিলিয়িন ইউএস ডলার ছাড়াল |

বাজাজ অটোর বাজার মূলধন ১৩.৬ বিলিয়িন ইউএস ডলার ছাড়াল |


অনলাইন ডেস্ক:

বর্তমানে বাজাজ অটো লিমিটেড টু-হুইলার তৈরিতে বিশ্বের অন্যতম কম্পানি হিসেবে পরিচিতি লাভ করেছে। এখন বাজাজ অটো লিমিটেড’র বাজার মূলধন ১৩.৬ বিলিয়িন ইউএস ডলার ছাড়িয়ে গিয়েছে। বাংলাদেশেও এর বিস্তর প্রভাব রয়েছে। অনেক আগে থেকেই উত্তরা মোটর্স লিমিটেড বাংলাদেশে এই প্রতিষ্ঠানের সহযোগী হিসেবে কাজ করে যাচ্ছে। 

ভারতের সর্ববৃহৎ রপ্তানিকারক টু-হুইলার বাজাজ অটো লিমিটেড উন্নতির ৭৫ বছরে পদার্পণ করেছে। এ বিষয়ে বাজাজ অটো লিমিটেড, ভারতের আন্তর্জাতিক ব্যবসা বিভাগের সহ-সভাপতি মিলিন্ড পি বাদে বলেন, বাজাজ সারা বিশ্বের ৭০টিরও বেশি দেশে পণ্য রপ্তানি করে। বাজাজ তার নেতৃস্থানীয় কিছু দেশে মোটরবাইক ব্যবহারকারীদের সুবিধা ও কৌশলগুলো বিবেচনা করে বাজারে পণ্য সরবরাহ করে থাকে, যার কারণে আজ বিশ্বের সবচেয়ে মূল্যবান টু-হুইলার কম্পানি হিসেবে বাজাজ অটো লিমিটেড পরিচিতি লাভ করেছে। 

তিনি আরো বলেন, বিশ্বের মধ্যে বাংলাদেশ সর্ববৃহৎ এবং দ্রুত ক্রমবর্ধমান মোটরসাইকেল ও তিন চাকার (অটোরিকশার) গাড়ির বাজার হিসেবে পরিচিতি লাভ করেছে। বাজাজ বাংলাদেশের উত্তরা মোটর্স’র সাথে প্রতিশ্রুতিবদ্ধ হয়েছে যে বাংলাদেশের মূল্যবান গ্রাহকদের জন্য তারা সব সময় তাদের সেরা মানের পণ্য সরবরাহ করবে। 



উত্তরা মোটর্স লিমিটেড’র চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান বলেন, আমি এটা জেনে খুবই আনন্দিত যে বাজাজ বিশ্বের সবচেয়ে মূল্যবান টু-হুইলার কম্পানি হিসেবে পরিচিতি লাভ করেছে। আমরা সত্তর দশকের শেষের দিক থেকেই বাজাজ অটো লিমিটেডের সাথে যুক্ত আছি, বর্তমানে ঢাকাতে মোটরসাইকেল উৎপাদন কারখানা স্থাপন করেছি এবং সে কারখানা থেকে প্রতি বছর প্রায় ২,৫০,০০০ ইউনিট উন্নতমানের মোটর বাইক সরবরাহ করতে সক্ষম।

দিন দিন বাংলাদেশে স্পোর্টস মোটরসাইকেলের চাহিদা বেড়েই চলেছে। যেমন- পালসার। কারণ আমাদের গ্রাহকগণ উন্নত প্রযুক্তি, সুরক্ষা ও সেরা মানের পণ্যটিই পাচ্ছেন। বাংলাদেশের তরুণ সমাজ বাজাজ মোটরসাইকেল পছন্দ করে, কারণ আমরা আমাদের পণ্যের গুনগত মান ঠিক রেখেছি, আমাদের বাজার নেতৃত্ব তারই সাক্ষ্য।

-অনলাইন ডেস্ক