Home / শিক্ষা / নওগাঁয় ঝড়ে পড়া শিশুদের শিক্ষাদানে অবহিতকরণ কর্মশালা – স্কুল

নওগাঁয় ঝড়ে পড়া শিশুদের শিক্ষাদানে অবহিতকরণ কর্মশালা – স্কুল


অনলাইন ডেস্ক:

নওগাঁর বদলগাছী উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় আউট-অব-স্কুল চিলড্রেন এডুকেশন প্রোগ্রাম বাস্তবায়ন বিষয়ক উপজেলা পর্যায়ে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টায় বদলগাছী জেলা পরিষদ ডাকবাংলোতে আয়েজিত কর্মশালায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহা.আবু তাহিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বদলগাছী উপজেলা চেয়ারম্যান মো.সামসুল আলম খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো সহকারী পরিচালক দিলীপ কুমার সরকার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী অঞ্চলের কারিতাসের ডেপুটি ম্যানেজার (মনিটরিং) দীপক এক্কা, নওগাঁ জেলা প্রোগ্রাম ম্যানেজার মোহাম্মদ আবুল বাশার মোল্লাহ্।




কর্মসূচির আওতায় উপজেলায় ৮ ইউনিয়নে জরিপ করে শিক্ষা থেকে বঞ্চিত ও স্কুল থেকে ঝরে পড়া ৮-১৪ বছর বয়সের শিশুদের বাছাই করে শিক্ষা দানে ৭০টি কাম্পেইন তৈরি করা হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে র চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই ডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

ডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE  করতে ক্লিক করুন।

-অনলাইন ডেস্ক