Home / বাংলা নিউজ / কী এমন হলো, ৩ দিনের মাথায় পদত্যাগ করলেন চামিন্দা ভাস? |

কী এমন হলো, ৩ দিনের মাথায় পদত্যাগ করলেন চামিন্দা ভাস? |


অনলাইন ডেস্ক:

ওয়েস্ট ইন্ডিজ সফরে শ্রীলঙ্কার বোলিং কোচের দায়িত্ব নেয়ার মাত্র তিনদিনের মাথায় সরে দাঁড়ালেন দেশটির সাবেক পেসার চামিন্দা ভাস। তার সরে দাড়ানোর বিষয়টি এক বিবৃতিতে নিশ্চিত করেছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। বিবৃতিতে বলা হয়, ওয়েস্ট ইন্ডিজ সফরে শ্রীলঙ্কা দলের সাপোর্ট স্টাফদের সদস্য হিসেবে থাকবেন না বলে বোর্ডকে জানিয়েছেন ভাস। এটি খুবই হতাশাজনক।

গত বৃহস্পতিবার শ্রীলঙ্কা দলের বোলিং কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ান অস্ট্রেলিয়ার ডেভিড সাকের। ২০১৯ সালে তিনি লঙ্কান জাতীয় দলের বোলিং কোচের দায়িত্ব নিয়েছিলেন। ব্যক্তিগত কারণ দেখিয়ে দায়িত্ব থেকে সরে যান ৫৪ বছর বয়সী এই কোচ। পরের দিন শুক্রবার নতুন বোলিং কোচ হিসেবে নিয়োগ পান ভাস। টুইটারে নিজের সরে দাঁঁড়ানো কথা জানাতে গিয়ে ভাস বলেন, ‘শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডকে একটি অনুরোধ করা হয়েছিল। যা তারা মানতে রাজি নয়।’



আন্তর্জাতিক ক্রিকেটে দেশের হয়ে ১১১টি টেস্টে ৩৫৫ উইকেট এবং ৩২২টি ওয়ানডেতে ৪শ উইকেট নেন ৪৭ বছর বয়সী চামিন্দা ভাস। তিনি ছিলেন সময়ের সেরা পেসারদের একজন। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরে ৩টি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে এবং দুই ম্যাচের টেস্টের সিরিজ খেলবে শ্রীলঙ্কা। ৪ মার্চ থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। ১০ মার্চ থেকে ওয়ানডে ও ২১শে মার্চ থেকে টেস্ট সিরিজ মাঠে গড়াবে। সবগুলো ম্যাচ হবে অ্যান্টিগায়।

-অনলাইন ডেস্ক