Breaking News
Home / বাংলা নিউজ / ছাতকে ব্যাংক কর্মকর্তার রহস্যজনক মৃত্যু |

ছাতকে ব্যাংক কর্মকর্তার রহস্যজনক মৃত্যু |


অনলাইন ডেস্ক:

ছাতকে এখলাছুর রহমান আশরাফী (৩৭) নামের এক ব্যাংক কর্মকর্তার রহস্যজনক মৃত্যু হয়েছে। তাঁর মরদেহ মঙ্গলবার সকালে উদ্ধার করে সুনামগঞ্জ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ। এখলাছুর রহমান আশরাফী চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার সাবদালপুর গ্রামের বাসিন্দা ও এবি ব্যাংক ছাতক শাখার প্রিন্সিপাল অফিসার পদে কর্মরত ছিলেন।

জানা যায়, এখলাছুর রহমান আশরাফী ব্যাংকসংলগ্ন বাগবাড়ী এলাকার মাসুক মিয়া মালিকানাধীন একটি বাসায় ভাড়া থাকতেন। তিনি প্রায় ৪ বছর ধরে এবি ব্যাংক ছাতক শাখায় প্রিন্সিপাল অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন। মঙ্গলবার ব্যাংকে না আসায় ব্যাংক কর্তৃপক্ষ তার বাসায় এক কর্মচারীকে পাঠান। বাসায় গিয়ে ওই কর্মচারী আশরাফীকে বিছানায় অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। বিষয়টি ওই কর্মচারী ব্যাংক কর্তৃপক্ষকে জানান। পরে ব্যাংক কর্তৃপক্ষ তাকে দ্রুত ছাতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।




খবর পেয়ে সুনামগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) বিল্লাল হোসেন, ছাতক থানার ওসি শেখ নাজিম উদ্দিন এবং পরিদর্শক (অপারেশনস) মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন শেষে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতালের মর্গে পাঠান। 

এবি ব্যাংক ছাতক শাখার সহকারী ম্যানেজার বিষ্ণুপদ দেব জানান, মৃত্যুর খবর তার পরিবারকে জানানো হয়েছে। ছাতক থানার ওসি শেখ নাজিম উদ্দিন জানান, ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ জানা যাবে।

-অনলাইন ডেস্ক