Home / বাংলা নিউজ / ‘বাবা রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার’, রাকেশ সিং-র গ্রেফতারির পর বিস্ফোরক মেয়ে

‘বাবা রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার’, রাকেশ সিং-র গ্রেফতারির পর বিস্ফোরক মেয়ে


অনলাইন ডেস্ক:

কলকাতা, ২৩ ফেব্রুয়ারি – ‘বাবা রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার। ভোটের আগে বদনাম করার চেষ্টা হচ্ছে’। BJP নেতা রাকেশ সিং-র গ্রেফতারির পর এমনই বিস্ফোরক অভিযোগ করলেন মেয়ে সিমরন। সাক্ষাৎকারে বলেন, ‘আজ যা হয়েছে, তার বিচার চাই, আমার বাবা ও দুই ভাই সুবিচারের জন্য লড়বে’।

কোকেন কাণ্ডে সমন জারি হওয়ার পর রক্ষাকবচ চেয়ে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন রাকেশ সিং। কিন্তু সেই আবেদন খারিজ করে দেয়। এরপরই গ্রেফতারির ভয়ে উধাও হয়ে যান ওই বিজেপি নেতা। দুপুরে বাড়ি তল্লাশি চালাতে গেলে, পরিবারের লোকেরা পুলিসকে বাধা দেন বলে অভিযোগ। বাড়ির বাইরে পুলিসকর্মীদের সঙ্গে রীতিমতো বচসা জড়ান রাকেশের ছেলে। শেষপর্যন্ত অবশ্য সার্চ ওয়ারেন্ট দেখিয়ে বাড়িতে ঢোকে পুলিস এবং পরিবারের লোকেদের সঙ্গে তল্লাশিও হয়। এই তল্লাশিতে বিশেষ কিছু পাওয়া না গেলেও, তদন্তে বাধা দেওয়ার অভিযোগে বিজেপি নেতার দুই ছেলেকে আটক করে নিয়ে যাওয়া হয় লালবাজারে। পরে তাঁদের গ্রেফতার করে পুলিস। পূর্ব বর্ধমানের গলসিতে ধরা পড়ে যান অভিযুক্ত রাকেশ সিং নিজেও। তাঁকে কলকাতা আনার জন্য ইতিমধ্যেই বর্ধমানে রওনা দিয়েছেন তদন্তকারীরা।



দুই ভাইকে গ্রেফতার করার পর রাতে লালবাজারে হাজির হন রাকেশ সিং-র মেয়ে সিমরণ। তাঁর দাবি, সার্চ ওয়ারেন্ট ছাড়াই বাড়িতে ঢুকে তল্লাশি করেছ পুলিস। বেআইনিভাবে ভাইদের তুলে নিয়ে গিয়েছে। সিমরনের আরও বক্তব্য, ‘আমার বাবা টপ লিডার, সবাই ভালোবাসে। এই ঘটনাই প্রমাণ করে, পুলিস কাদের হয়ে কাজ করছে। নির্বাচনের আগে বাবাকে ফাঁসানোর চেষ্টা চলছে’।

সূত্র : ২৪ঘন্টা
এন এ/ ২৩ ফেব্রুয়ারি