Home / বাংলা নিউজ / সাত কলেজের সব পরীক্ষা স্থগিত

সাত কলেজের সব পরীক্ষা স্থগিত


অনলাইন ডেস্ক:

ঢাকা, ২৪ ফেব্রুয়ারি – ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত সরকারি সাত কলেজের পরীক্ষাও স্থগিত করা হয়েছে। শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির ঘোষণার একদিন পর মঙ্গলবার এই ঘোষণা দেওয়া হয়।

এ তথ্য নিশ্চিত করে সাত কলেজের শিক্ষা কার্যক্রম তদারকির দায়িত্বপ্রাপ্ত (ফোকাল পয়েন্ট) ঢাকা কলেজের অধ্যক্ষ আই কে সেলিম উল্লাহ খোন্দকার বলেছেন, সাত কলেজের সব পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সরকারি নির্দেশনা অনুযায়ী শিক্ষাপ্রতিষ্ঠান খুললে পরবর্তীতে এসব পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন : ৫৮ সেমিস্টারের চূড়ান্ত পরীক্ষা আটকে গেছে

জানা যায়, সাত কলেজের প্রধান সমন্বয়ক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক এ এস এস মাকসুদ কামাল আজ কলেজগুলোর অধ্যক্ষ ও সংশ্লিষ্ট তিনজন ডিনকে নিয়ে সভা করেন। সভায় পরীক্ষা স্থগিতের এই সিদ্ধান্ত হয়।




এর আগের দিন শিক্ষামন্ত্রী বলেন, ‌পবিত্র ঈদুল ফিতরের পর ২৪ মে থেকে দেশের সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আবারও শ্রেণিকক্ষে পাঠদান শুরু হবে। এর আগে ১৭ মে আবাসিক হলগুলো খুলবে। খোলার আগে কোনো পরীক্ষা হবে না। যেসব বিশ্ববিদ্যালয় পরীক্ষা ও হল খোলার ঘোষণা দিয়েছিল, সেই সিদ্ধান্তও বাতিল হবে। অবশ্য অনলাইনে ক্লাস চলবে।

সূত্র : কালের কণ্ঠ
এন এইচ, ২৪ ফেব্রুয়ারি