Home / স্বাস্থ্য / টিকা নিতে জনগণকে উৎসাহ দিচ্ছেন ইউপি চেয়ারম্যান বিপ্লব |

টিকা নিতে জনগণকে উৎসাহ দিচ্ছেন ইউপি চেয়ারম্যান বিপ্লব |

ময়মনসিংহের গফরগাঁওয়ে ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব এলাকাবাসীকে করোনা ভ্যাকসিন গ্রহণে উৎসাহিত করতে বিশেষ উদ্যোগ নিয়েছেন। নানা শ্রেণি-পেশার মানুষের সাথে আলোচনা করে নিজ উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে নিবন্ধনসহ টিকার ব্যবস্থা করছেন।

আজ মঙ্গলবার প্রথম দিনে ইউনিয়ন পরিষদের তিনজন ইউপি সদস্যসহ ১২১ জনকে টিকা দেওয়ার ব্যবস্থা করেছেন। বিপ্লবের এই প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়েছেন স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ।

লংগাইর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব বলেন, আমাদের প্রিয় নেতা সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল, উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজুল ইসলামসহ আমরা জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দের অনেকেই টিকা নিয়েছেন। কিন্তু সাধারণ মানুষের মধ্যে টিকা গ্রহণের গতি তুলনামূলক ভাবে কম। আমার ইউনিয়নের একটি মানুষও যাতে টিকা ছাড়া না থাকেন সে জন্যই এই বিশেষ উদ্যোগ নিয়েছি। এ উদ্যোগ অব্যাহত থাকবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ মাইনুদ্দিন খান বলেন, ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লবকে ধন্যবাদ জানিয়েছি। তার উদ্যোগটি চমৎকার। আশাকরি অন্য জনপ্রতিনিধিরাও এগিয়ে আসবেন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার করোনামুক্ত দেশ গড়ার কর্মসূচিকে সফল করতে সহায়তা করবেন।


-Kalerkantho

2021-03-02