গফরগাঁওয়ে পৃথক অভিযানে ৪৫৩ পিস ইয়াবাসহ আটক ২ |

ময়মনসিংহের গফরগাঁওয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ পৃথক অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করেছে। দুটি অভিযানে ৪৫৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় কোতোয়ালী থানা ও গফরগাঁও থানায় পৃথক দুটি মামলা হয়েছে। আটকদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

অভিযান সূত্রে জানা যায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজুল ইসলাম ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক মোর্শেদ আলম গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে উপজেলার বখুরা নামা পাড়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে নাজমুল হক (৩৫) এর বাড়িতে অভিযান পরিচালনা করেন। বাড়িতে লাগানো সিসি ক্যামেরায় অভিযানের খোঁজ পেয়ে নাজমুল হক পালিয়ে যায়। পরে কক্ষ তল্লাশি করে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক মোর্শেদ আলম বাদী হয়ে নাজমুলের বিরুদ্ধে গফরগাঁও থানায় মাদক আইনে মামলা করেছেন।

অন্যদিকে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ শাহ কামাল আকন্দের নির্দেশে এসআই আব্দুল জলীল সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার গভীর রাতে গফরগাঁও পৌর শহরের গো-হাটা এলাকায় অভিযান চালিয়ে শিলাসী এলাকার শাহজাহান মিয়ার ছেলে মাজহারুল ইসলাম (৩০) ও জন্মেজয় এলাকার শামছুল হকের ছেলে শামীমকে (৩৩) আটক করেন। পরে তাদের দেহ তল্লাশি করে ১০৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ শাহ কামাল আকন্দ বলেন, আমাদের নিয়মিত মাদক উদ্ধার অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে ১০৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে মাদক মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


-Kalerkantho