মেয়রের গাড়িতে বাসের ধাক্কা, স্ত্রী-ছেলেসহ নিহত ৩

ফরিদপুর, ০৩ মার্চ – ফরিদপুরের নগরকান্দা পৌরসভার নবনির্বাচিত মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী, ছেলেসহ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন তিন ব্যক্তি। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন মেয়র নিমাই চন্দ্র সরকারসহ (৫০) ১০ ব্যক্তি। গুরুতর আহত মেয়রকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের জেলার নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের কালের মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নগরকান্দা পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকার (৫০), তার স্ত্রী সঞ্চিতা সরকার (৩৮), ছেলে গৌরব সরকার (২৩), নগরকান্দা পৌর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল মাতুব্বরসহ (৩৮) আরো কয়েকজন মাইক্রোবাসে ভাঙ্গা উপজেলায় একটি অনুষ্ঠানে যোগ দিয়ে নগরকান্দায় নিজ বাড়িতে ফিরছিলেন।

আরও পড়ুন : সেফটিক ট্যাংকে পড়ে মা-ছেলেসহ নিহত ৩

পথিমধ্যে নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের কালের মোড় এলাকায় পৌঁছামাত্র বিপরিত দিক থেকে আসা চট্রগ্রামগামী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মাইক্রোবাসে থাকা পৌর মেয়র নিমাই সরকারের স্ত্রী সঞ্চিতা সরকার ও কামাল মাতুব্বর নিহত হন। আহত পৌর মেয়র নিমাই সরকার ও তার ছেলে গৌরব সরকারকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে গৌরব মারা যান।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন পৌর মেয়র নিমাই সরকার। তার অবস্থা আশঙ্কাজনক।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাইক্রোবাস ও যাত্রীবাহী পরিবহনের মুখোমুখি সংঘর্ষে পৌর মেয়রের স্ত্রী, ছেলেসহ ঘটনাস্থলেই তিনজন মারা গেছেন। পৌর মেয়রের অবস্থা আশঙ্কাজনক।

সূত্র : দেশে রূপান্তর
এন এ/ ০৩ মার্চ