তাড়াশে বীর মুক্তিযোদ্ধার ওপর হামলা, প্রতিবাদ সমাবেশ |

সিরাজগঞ্জের তাড়াশে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীর ওপর হামলার প্রতিবাদে স্থানীয় মুক্তিযোদ্ধা, জনতা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন।

আজ শনিবার দুপুরে তাড়াশ প্রেস ক্লাব চত্বরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ওই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন। এতে বিপুল সংখ্যকস্থানীয় মুক্তিযোদ্ধা,জনতা অংশ নেন।

বীর মুক্তিযোদ্ধা খন্দকার আবু ইউসুফের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সিরাজগঞ্জ ৩ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ম. ম. আমজাদ হোসেন মিলন। অন্যানের মাঝে আরো বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান সাজু, বীর মুক্তিযোদ্ধা খন্দকার আব্দুস সামাদ, বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান প্রমুখ।





এতে বক্তারা বলেন, দঘীসগুনা গ্রামের মসজিদ, কবরস্থানসহ ধর্মীয় প্রতিষ্ঠানের অর্থ আত্মসাতের প্রতিবাদ করায় গত ২৮ ফেব্রুয়ারি উপজেলার মাগুড়াবিনোদ ইউনিয়নের দিঘীসগুনা গ্রামে একদল সন্ত্রাসী হত্যার উদ্দ্যেশে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীর ওপর নাক্ক্যার জনক হামলা করে। এতে তিনি গুরুতর আহত হয়ে বর্তমানে হাসপাতালে মূত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

মুক্তিযোদ্ধা, জনতা ওই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। পরে প্রতিবাদ সমাবেশ শেষে বীর মক্তিযোদ্ধারা তাড়াশ ইউএনও মেজবাউল করিমের কাছে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন।


-Kalerkantho