Home / খেলাধুলা / রাবাদাদের জায়গায় বাংলাদেশের কেউ থাকলে কি হতো? প্রশ্ন মাশরাফির

রাবাদাদের জায়গায় বাংলাদেশের কেউ থাকলে কি হতো? প্রশ্ন মাশরাফির

রাবাদাদের জায়গায় বাংলাদেশের সাকিব – মোস্তাফিজ থাকত তাহলে কি হতো? প্রশ্ন মাশরাফির

আইপিএল খেলতে যাওয়ায় পাকিস্তানের বিপক্ষে শেষ সিরিজ নির্ধারণী এমন গুরুত্বপূর্ণ ম্যাচে একাদশে নেই ডেভিড মিলার, কুইন্টন ডি কক, কাগিসো রাবাদা, আনরিখ নরকিয়া ও লুঙ্গি এনগিডির মতো নিয়মিত পারফরমাররা। তাদের একাদশে না দেখে বাংলাদেশের মাশরাফি মিলারদের জায়গায়  বাংলাদেশের ক্রিকেটাররদের কল্পনা করতে পারছেন না।

আইসিসি ওয়ানডে সুপার লিগের অংশ এ সিরিজ। পাশাপাশি সিরিজের শেষ ম্যাচসিরিজ নির্ধারণী ম্যাচ। তাই এ ম্যাচের গুরুত্ব মোটেও কম নয়। কিন্তু ভারতের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট আইপিএল খেলার আগে কোয়ারেন্টিনে থাকার জন্য নিয়মিত বেশ কয়েকজন ক্রিকেটার চলে গিয়েছেন ভারতে।

এর প্রতিক্রিয়ায় নিজের ফেইসবুক প্রোফাইলে মাশরাফি লিখেন,  “ডেভিড মিলার, কাগিসো রাবাদা, আনরিখ নরকিয়া, লুঙ্গি এনগিডি ও কুইন্টন ডি কক সবাই ফর্মে আছে এবং প্রথম দুই ম্যাচেই ভালো পারর্ফম করছে আজ দেখছি সিরিজ ডিসাইড ম্যাচে নাই। কারণ বুঝলাম কোয়ারেন্টাইন পূরণ করতে হবে আইপিএল এর জন্য।’ ম্যাচের ৩০ ভাগ শেষ কিন্তু কোন আওয়াজ নাই কমেন্ট্রিতে বা অন্য কোথাও। কল্পনায় আনতে পারছিনা এরকম অবস্থায় আমাদের কেউ গেলে কি হতে পারতো! সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান আল্লাহ তোদের সহায় হোন ……”

সূত্র: বিডিক্রিকটাইম

2021-04-07