কলকাতার অনুশীলনে যোগ দিলেন সাকিব

কলকাতার অনুশীলনে যোগ দিলেন সাকিব

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের দ্বিতীয় পর্বে দলের সাথে যোগ দিয়েছেন সাকিব আল হাসান। কোয়ারেন্টিন শেষ করে সাকিব শুরু করেছেন অনুশীলনও।

আগামী রবিবার (১৯ সেপ্টেম্বর) থেকে শুরু হবে আইপিএলের অসমাপ্ত অংশের খেলা। আইপিএলে অংশ নিতে গত ১২ সেপ্টেম্বর দিবাগত রাতে সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে উড়াল দেন সাকিব। এরপর তিনি ছিলেন কোয়ারেন্টিনে।

আরও পড়ুন : তৃতীয় দিনে তামিম-হৃদয়রা ব্যাট করলেন মাত্র ২৬ মিনিট

সফলভাবে কোয়ারেন্টিন শেষ করে শনিবার (১৮ সেপ্টেম্বর) দলের অনুশীলনে যোগ দেন সাকিব। সাকিব দলের সাথে যোগ দেওয়ায় কলকাতার স্কোয়াড পূর্ণ হল। সাকিবের আগেই দলের বাকি ক্রিকেটাররা কোয়ারেন্টিন শেষ করে দলে যোগ দেন।

এবারের আইপিএলে সাকিব অবশ্য একাদশে নিয়মিত নন। পুরনো দলে ফিরলেও টিম কম্বিনেশনের কারণে বেশিরভাগ ম্যাচে থাকতে হচ্ছে একাদশের বাইরে। তবে আইপিএলে খেলা আরেক বাংলাদেশি মুস্তাফিজুর রহমান রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন সবগুলো ম্যাচেই।

বিশ্বকাপের আগে সাকিব-মুস্তাফিজের আর দেশে ফেরা হবে না। আইপিএল শেষ করার পরপরই আরব আমিরাত ও ওমানে শুরু হবে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর। আইপিএল শেষে তাই দুই ক্রিকেটার সেখানেই বাংলাদেশ দলের সাথে অনুশীলনে যোগ দেবেন।

একনজরে আইপিএলের দ্বিতীয় পর্বে কলকাতা নাইট রাইডার্সের খেলার সূচি 

তারিখ প্রতিপক্ষ ভেন্যু সময় (বাংলাদেশ সময় অনুযায়ী)
২০ সেপ্টেম্বর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আবুধাবি রাত ৮টা
২৩ সেপ্টেম্বর মুম্বাই ইন্ডিয়ান্স আবুধাবি রাত ৮টা
২৬ সেপ্টেম্বর চেন্নাই সুপার কিংস আবুধাবি বিকাল ৪টা
২৮ সেপ্টেম্বর দিল্লী ক্যাপিটালস শারজা বিকাল ৪টা
১ অক্টোবর পাঞ্জাব কিংস দুবাই রাত ৮টা
৩ অক্টোবর সানরাইজার্স হায়দরাবাদ দুবাই রাত ৮টা
৭ অক্টোবর রাজস্থান রয়্যালস শারজা রাত ৮টা

বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

 


সূত্র: বিডিক্রিকটাইম