Thursday , 21 October 2021

ধর্ষণচেষ্টার অভিযোগে পুলিশ কনস্টেবল গ্রেপ্তার |

গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী পিয়ারা বাগান এলাকায় ধর্ষণের চেষ্টার অভিযোগে এক পুলিশ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার মধ্যে রাতে স্থানীয়রা তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।

এ ঘটনায় রবিবার (১৯ সেপ্টেম্বর) নির্যাতনের শিকার নারী বাদী হয়ে মামলা করার পর অভিযুক্তকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেপ্তার মনিরুজ্জামান (২৩) সিরাজগঞ্জের কাজিপুর থানার বিয়ারা চরপাড়া এলাকার বিল্লাল হোসেনের ছেলে। তিনি আর্মড পুলিশ ব্যাটালিয়ন, (এপিবিএন) উত্তরায় কর্মরত আছেন।

স্বামী পরীত্যাক্তা এক সন্তানের জননী ওই নারী এজাহারে উল্লেখ করেন, বাবা-মায়ের সঙ্গে তিনি কোনাবাড়ী থানার পেয়ারা বাগান এলাকায় ভাড়া থেকে স্থানীয় একটি গার্মেন্টে চাকরি করেন। মনিরুজ্জামান তাঁর বাড়ি একই এলাকায়। পূর্ব পরিচয়ের সূত্রে তিন বছর আগে তাঁর সাথে কনস্টেবল মনিরুজ্জামানের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের মধ্যে মোবাইল ফোনে নিয়মিত কথা হয়। শনিবার রাত ১১টার দিকে মনিুজ্জামান বাসায় আসে। এক পর্যায়ে পিছন থেকে তাকে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। এ সশয় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে পুলিশ কনেস্টবলকে আটক করে।

কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক জানান, এ ঘটনায় মামলা হলে গ্রেপ্তার দেখিয়ে পুলিশ কনেস্টবল মনিরুজ্জামানকে গাজীপুর আদালতে পাঠানো হয়। বিকেলে বিচারক তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।


-Kalerkantho