Thursday , 21 October 2021

ডাবর আনল নতুন হেয়ার অয়েল |

সম্প্রতি ঢাকার একটি হোটেলে ডাবর বাংলাদেশ-এর অ্যানুয়াল বিজনেস মিট-২০২১ অনুষ্ঠিত হয়েছে। এই অনুষ্ঠানে ডাবর বাংলাদেশ তাদের নতুন পণ্য ডাবর গোল্ড বেলিফুল কোকোনাট হেয়ার অয়েল-এর মোড়ক উন্মোচন করেছে।

চিত্রনায়িকা পুজা চেরী পণ্যটির মোড়ক উন্মোচন করেন আর তার সাথে ছিলেন ডাবর বাংলাদেশ-এর কান্ট্রি হেড বি কে দাস, হেড অব মার্কেটিং তালাত রহিম এবং গ্রুপ প্রোডাক্ট ম্যানেজার আবু ওবায়দা ইমন-সহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাগণ।

বি কে দাস তাঁর বক্তব্যে বলেন, ‘বাংলাদেশের মেয়েরা কর্মক্ষেত্রে এগিয়ে যাচ্ছে এবং সমাজে নিজেদের প্রতিষ্ঠা করছে। তাদের এই এগিয়ে যাওয়ার সহযাত্রী হওয়ার জন্যই বাজারে আনা হয়েছে ডাবর গোল্ড বেলিফুল কোকোনাট হেয়ার অয়েল।’ জনাব তালাত রহিম বলেন, ‘বাংলাদেশি মেয়েরা এখন আগের চেয়ে অনেক বেশি অ্যাক্টিভ। তাই চুলের তেল ব্যবহারেও পরিবর্তন লক্ষ্য করা যাচ্ছে। নারকেল তেলের মতো ভারি তেলের বিপরীতে হালকা তেলের ব্যবহার বাড়ছে। তাই ডাবর বাজারে এনেছে গোল্ড বেলিফুল কোকোনাট হেয়ার অয়েল।’

আবু ওবায়দা ইমন তাঁর বক্তব্যে বলেন, ‘কোকোনাট, অ্যালমন্ড ও বেলিফুলের মিশ্রণে বাংলাদেশের প্রথম হেয়ার অয়েল হচ্ছে ডাবর গোল্ড বেলিফুল কোকোনাট হেয়ার অয়েল, যা চুলকে ভেতর থেকে করে মজবুত ও বাইরে থেকে ঝলমলে। অন্যদিকে, এর ভিটামিন-ই চুলের ড্যামেজ কন্ট্রোল করে।’ সবশেষে পুজা চেরী বলেন, ‘ডাবর আমার অতি পছন্দের একটি ব্র্যান্ড। ডাবর গোল্ড বেলিফুল কোকোনাট হেয়ার অয়েল-এর লঞ্চ প্রোগ্রামে থাকতে পেরে আমি অনেক আনন্দিত। পণ্যটির মান ও প্যাকেজিং এতো ভালো হয়েছে যে, আমি এর সফলতার বিষয়ে অত্যন্ত আশাবাদী।’ সংবাদ বিজ্ঞপ্তি।


-Kalerkantho