Thursday , 21 October 2021

কোহলির ব্যাঙ্গালোরকে হেসেখেলে হারাল কলকাতা

চতুর্থ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্স চেনা চেহারায় নেই। প্রথম পর্বে একের পর এক হারে অবস্থান গিয়ে ঠেকেছিল পয়েন্ট টেবিলের তলানিতে। তবে দ্বিতীয় পর্বে দলটি শুরু করেছে জয় দিয়েই।

আবুধাবিতে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ভয়ানক ব্যাটিং বিপর্যয়ে পড়ে বিরাট কোহলির দল। ১৯ ওভারে মাত্র ৯২ রানে অলআউট হয়ে যায় তারা। ব্যাটিং দৈন্যতার দিনে দুই অঙ্কের রানের দেখা পেয়েছেন মাত্র চারজন।

দলের পক্ষে সর্বোচ্চ ২২ রান করেন দেবদূত পাড়িকাল, ২০ বলের মোকাবেলায়। এছাড়া শ্রীকর ভারত ১৯ বলে ১৬ রান করেন। কলকাতার পক্ষে তিনটি করে উইকেট শিকার করেন আন্দ্রে রাসেল ও বরুণ চক্রবর্তী। ৪ ওভারে কোনো উইকেট না পেলেও সুনীল নারাইন খরচ করেন মাত্র ২০ রান।

 

জয়ের লক্ষ্যে খেলতে নেমে কলকাতার উদ্বোধনী জুটিই এনে দেয় ৮২ রান। ৩৪ বলে ৬টি চার ও ১টি ছক্কায় ৪৮ রান করে শুবমান গিল সাজঘরে ফিরলেও জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন অভিষিক্ত

ভেঙ্কাটেশ আইয়ার। কোনো বল মোকাবেলা করতে হয়নি ওয়ান ডাউনে নামা রাসেলকে। আইয়ার ২৭ বলে ৪১ রান করে অপরাজিত থাকেন।

কলকাতা জয় পায় ১০ ওভার ও ৯ উইকেট হাতে রেখেই। কলকাতা একাদশে এদিন জায়গা হয়নি সাকিবের। নারাইন বল হাতে ভালো করায় আগামী ম্যাচগুলোতেও একাদশে সুযোগ পাওয়ার সম্ভাবনা কমে গেল তার।

সংক্ষিপ্ত স্কোর 

টস : রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর : ৯২/১০ (১৯ ওভার)
দেবদূত ২২, ভারত ১৬
রাসেল ৯/৩, বরুণ ১৩/১

কলকাতা নাইট রাইডার্স : ৯৪/১ (১০ ওভার)
গিল ৪৮, আইয়ার ৪১*
চাহাল ২৩/১

ফল : কলকাতা নাইট রাইডার্স ৯ উইকেটে জয়ী।

বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

 


সূত্র: বিডিক্রিকটাইম