Thursday , 21 October 2021

ইংল্যান্ডের প্রতিশ্রুতি ভঙ্গে হতাশ রমিজ রাজা

নিউজিল্যান্ডের পর ইংল্যান্ডও তাদের পাকিস্তান সফর বাতিল করেছে। দীর্ঘ সময় পর পাকিস্তান সফরে যাওয়ার প্রতিশ্রুতি দিলেও ইংল্যান্ড সেই প্রতিশ্রুতি রক্ষা না করায় হতাশা প্রকাশ করেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান রমিজ রাজা।

ইংল্যান্ড সর্বশেষ পাকিস্তান সফরে গিয়েছিল ১৬ বছর আগে। এরপর নিরাপত্তাহীনতার শঙ্কায় আন্তর্জাতিক ক্রিকেটে ভেন্যুর তালিকায় ব্রাত্য হয়ে পড়ে পাকিস্তানের নাম। ধীরে ধীরে পাকিস্তান নিজেদের যোগ্য প্রমাণ করে আবারও পুরোদমে ফিরিয়েছিল আন্তর্জাতিক ক্রিকেট।

আরও পড়ুন : পাকিস্তান সফর বাতিল করল ইংল্যান্ড

সেই ধারাবাহিকতায় সম্প্রতি পাকিস্তান সফরে গিয়েছিল নিউজিল্যান্ড জাতীয় দল। তবে গত শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুই দলের লড়াই মাঠে গড়ানোর প্রাক্বালে নিরাপত্তাহীনতা ও হুমকির কারণ দেখিয়ে কিউইরা পাকিস্তান সফর বাতিল করে। এরপর সোমবার (২০ সেপ্টেম্বর) ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডও (ইসিবি) তাদের পুরুষ ও নারী দলের পাকিস্তান সফর বাতিল করেছে।

ইংল্যান্ডের পাকিস্তান সফরের প্রতিশ্রুতি ভঙ্গ বেশ হতাশ করেছে বোর্ডের নতুন অভিভাবক রমিজ। এক টুইট বার্তায় তিনি লিখেছেন, ‘ইংল্যান্ড তাদের প্রতিশ্রুতি রক্ষা না করায় এবং যখন সবচেয়ে বেশি পাশে থাকা দরকার ছিল তখন ভ্রাতৃত্ববোধ না দেখানোয় আমি হতাশ। তবে আমরা ইনশাআল্লাহ্‌ টিকে থাকব।’

রমিজ আরও উল্লেখ করেছেন, ‘এটা পাকিস্তানের জন্য জেগে ওঠার বার্তা, বিশ্বের সেরা দল হওয়ার জন্য। যা হতে পারলে কোনো অজুহাত ছাড়াই দলগুলো পাকিস্তানের বিপক্ষে খেলার জন্য লাইনে দাঁড়াবে।’

বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।


সূত্র: বিডিক্রিকটাইম