বিবাহবার্ষিকীতে স্ত্রীকে নিয়ে মুশফিকের আবেগঘন বার্তা

দেখতে দেখতে বিবাহিত জীবনের ৭ বছর অতিক্রম করে ফেললেন মুশফিকুর রহিম। সপ্তম বিবাহবার্ষিকীতে স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডিকে নিয়ে আবেগঘন বার্তা দিয়েছেন তিনি। 

Advertisment

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) মুশফিক-মন্ডি জুটি বিয়ের অষ্টম বছরে পদার্পণ করেন। জাতীয় দলের খেলা না থাকায় মুশফিক এখন পরিবারের সাথেই সময় কাটাচ্ছেন।

আরও পড়ুন : বিশ্বকাপে নিউজিল্যান্ডকে বয়কটের আহ্বান ইউনিসের

স্ত্রীর সাথে হাস্যজ্জ্বল একটি ছবি পোস্ট করে জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ফ্যান পেজে মুশফিক লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, সুখের সাথে ৭ বছর অতিক্রম করলাম। আমি হয়ত নিখুঁত স্বামী নই, তবে তুমি স্বর্গ থেকে আসা আমার নিখুঁত জীবনসঙ্গিনী এবং আত্মার সঙ্গী। ইনশাআল্লাহ্‌, আমি আরও ভালো মানুষ হয়ে ওঠা চেষ্টা চালিয়ে যাব এবং তোমার কাছ থেকে আমি অনেক কিছু শিখেছি প্রিয়তমা।’

মুশফিক আরও লিখেছেন, ‘আমার জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত আমার সাথে থেকো। অনেক ভালোবাসি তোমাকে।’

২০১৩ সালের অক্টোবরে জান্নাতুল কিফায়াত মন্ডির সাথে মুশফিকের বাগদান সম্পন্ন হয়। এর প্রায় এক বছর পর ২০১৪ সালের ২৫শে সেপ্টেম্বর এই জুটি বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

জান্নাতুল কিফায়াত মন্ডি ব্যবসায় প্রশাসনে অনার্স সম্পন্ন করেছেন ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে। তার বাবা অবসরপ্রাপ্ত একজন সরকারি কর্মকর্তা। তিন বোনের মধ্যে মন্ডি দ্বিতীয়। তার বড় বোন জান্নাতুল কাওসার মিষ্টি জাতীয় দলের আরেক গুরুত্বপূর্ণ সদস্য মাহমুদউল্লাহ্‌ রিয়াদের স্ত্রী।

বাংলাদেশের ক্রিকেট জনপ্রিয়তার কারণে সাধারণ মানুষের কাছে ক্রিকেটাররাই সবচেয়ে বড় তারকা। যার কারণে মুশফিক-মন্ডি জুটি সবার কাছেই জনপ্রিয়।

 

বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

 


সূত্র: বিডিক্রিকটাইম