রাজধানীর শ্যামলীতে এক মোটরসাইকেল শোরুমে ডাকাতি

ঢাকা, ১২ অক্টোবর – রাজধানীর শ্যামলীতে একটি মোটরসাইকেল শোরুমে ভয়াবহ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদের ছুরিকাঘাতে দু’জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের বিপরীত পাশে ভবনের দ্বিতীয় তলার ‘ইডেন শোরুমে’ এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- শোরুমটির ম্যানেজার ওয়াদুদ সজীব (২৭) ও হেড মিস্ত্রি নুরন্নবী হাসান (২৬)। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শোরুমটির একাংশের মালিক আব্দুল খালেক জানান, সন্ধ্যায় ১০-১২ জন ডাকাত সদস্য তাদের শোরুমে ঢুকেন। এর পরপরই তারা দু’জনকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে ক্যাশ ছিনিয়ে নিয়ে যান। তাদের সবার হাতেই চাপাতি ছিল।

তিনি আরও বলেন, আহত দু’জনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওয়াদুদের বাম পায়ে ও নুরুন্নবীর বাম কাঁধে ছুরিকাঘাত করা হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্প (ইনচার্জ) ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, আহত দু’জনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে নুরুন্নবীর অবস্থা গুরুতর।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া জানান, শ্যামলীর ইডেন শোরুমে দস্যুতার ঘটনা ঘটেছে। এতে দু’জন আহত হয়েছেন। শোরুমের মালিকের দাবি, তাদের আনুমানিক সাড়ে চার লাখ টাকা খোয়া গেছে। এ ঘটনায় পুলিশ কাজ করছে।

সূত্র: বাংলানিউজ
এম ইউ/১২ অক্টোবর ২০২১