ফাইনালে ওঠার লড়াইয়ে দিল্লীর মুখোমুখি সাকিবরা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) হাই ভোল্টেজ ম্যাচে রাতে মুখোমুখি হচ্ছে দিল্লী ক্যাপিটালস ও কলকাতা নাইট রাইডার্স। দ্বিতীয় কোয়ালিফায়ারের লড়াইয়ে জয়ী দল জায়গা করে নেবে চতুর্দশ আসরের ফাইনালে।

এই ম্যাচ জিতলেই ফাইনালে উঠবেন সাকিব-মরগানরা। ফাইল ছবি

শারজায় ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়। জয়ের ছন্দ ধরে রাখতে এই ম্যাচেও কলকাতার একাদশ অপরিবর্তিত থাকার সম্ভাবনা রয়েছে।

যদিও চোট আক্রান্ত অলরাউন্ডার আন্দ্রে রাসেল অনেকটাই ফিট হয়ে উঠেছেন। তবে শারজার স্পিন বান্ধব কন্ডিশনের কথা মাথায় রেখে কলকাতা গুরুত্ব দিচ্ছে স্পিন বোলিংয়েই। সাকিব আল হাসান, সুনীল নারাইন ও বরুণ চক্রবর্তীকে এই ম্যাচেও সামলাতে হবে নিজেদের বোলিং ইউনিট।

তবে প্রথম কোয়ালিফায়ারে হেরে ছিটকে পড়ার শঙ্কায় পড়া পয়েন্ট টেবিলের শীর্ষ দল দিল্লী এই ম্যাচে একাদশে পরিবর্তন আনতে পারে। টম কারানের বদলে মার্কাস স্টয়নিসকে দেখা যেতে পারে একাদশে।

লিগ পর্বে দুই দলের আগের দেখায় একটি করে জয় পেয়েছে দুই দলই। আহমেদাবাদে প্রথম লেগে দিল্লী পেয়েছিল ৭ উইকেটের দাপুটে জয়। দ্বিতীয় লেগে শারজাতেই মুখোমুখি হয়েছিল দুই দল। সেই ম্যাচে কলকাতা পায় ৩ উইকেটের জয়।

কলকাতার এলিমিনেটর জয়ে বড় ভূমিকা ছিল সাকিবের। ফাইল ছবি

একনজরে দুই দলের সম্ভাব্য একাদশ

দিল্লী ক্যাপিটালস : পৃথ্বী শো, শিখর ধাওয়ান, শ্রেয়াস আইয়ার, রিশভ পান্ট (অধিনায়ক ও উইকেটরক্ষক), শিমরন হেটমেয়ার, মার্কাস স্টয়নিস/টম কারান, অক্ষর পেটেল, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, অ্যানরিখ নরকিয়া, আভেশ খান।

কলকাতা নাইট রাইডার্স : শুবমান গিল, ভেঙ্কাটেশ আইয়ার, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগান (অধিনায়ক), নিতিশ রানা, দীনেশ কার্তিক, সুনীল নারাইন, লকি ফার্গুসন, সাকিব আল হাসান, শিভম মাভি, বরুণ চক্রবর্তী।

বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

The post ফাইনালে ওঠার লড়াইয়ে দিল্লীর মুখোমুখি সাকিবরা appeared first on বিডিক্রিকটাইম.


সূত্র: বিডিক্রিকটাইম