Thursday , 21 October 2021

অক্ষরকে স্ট্যান্ডবাইয়ে পাঠিয়ে ভারতের বিশ্বকাপ স্কোয়াডে শার্দূল

আকস্মিকভাবে পরিবর্তন এল ভারতের বিশ্বকাপ স্কোয়াডে। স্ট্যান্ডবাই তালিকায় থাকা পেসার শার্দূল ঠাকুরকে বিশ্বকাপের মূল স্কোয়াডে অন্তর্ভুক্ত করেছে টিম ইন্ডিয়া। বুধবার (১৩ অক্টোবর) এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বিসিসিআই।

আইপিএলে ভালো করার সুফল পেলেন শার্দূল। ফাইল ছবি

শার্দূলের সুসময়ে কপাল পুড়েছে অক্ষর পেটেলের। ১৫ সদস্যের মূল স্কোয়াডে থাকলেও তারকা এই অলরাউন্ডারকে পাঠানো হয়েছে স্ট্যান্ডবাই তালিকায়। অর্থাৎ, অদল বদল হয়েছে শার্দূল ও অক্ষরের জায়গা।

Advertisment

বিসিসিআই বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছে, ‘সর্বভারতীয় সিনিয়র ক্রিকেটের নির্বাচক কমিটি টিম ম্যানেজমেন্টের সাথে আলোচনার পর শার্দূল ঠাকুরকে মূল স্কোয়াডে অন্তর্ভুক্ত করেছে। আগে ১৫ সদস্যের মূল স্কোয়াডে জায়গা পাওয়া অলরাউন্ডার অক্ষর পেটেল থাকছেন স্ট্যান্ড বাই খেলোয়াড় হিসেবে।’

স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসেবে অক্ষর ছাড়াও আছেন শ্রেয়াস আইয়ার ও দীপক চাহার। এছাড়া নেটে দলের অনুশীলনে সহায়তার জন্য থাকবেন আভেশ খান, উমরান মালিক, হার্শাল পেটেল, লুকমান মেরিওয়ালা, ভেঙ্কাটেশ আইয়ার, কর্ণ শর্মা, শাহবাজ আহমেদ ও কৃষ্ণপ্পা গৌতম।

অক্ষর পেটেল। ফাইল ছবি

একনজরে ভারতের বিশ্বকাপ স্কোয়াড : বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), লোকেশ রাহুল, সূর্যকুমার যাদব, রিশাভ পান্ট, ইশান কিষাণ, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রাহুল চাহার, রবিচন্দ্রন অশ্বিন, শার্দূল ঠাকুর, বরুণ চক্রবর্তী, জাসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি।

স্ট্যান্ডবাই খেলোয়াড় : শ্রেয়াশ আইয়ার, অক্ষর পেটেল ও দীপক চাহার।

বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

 


সূত্র: বিডিক্রিকটাইম

Leave a Reply