Thursday , 21 October 2021

বাংলাদেশের ক্ষুদে স্পিনারে মুগ্ধ হয়ে শচীনের টুইট

প্রায়শই সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা যায় দেশের ক্ষুদে ক্রিকেটারদের প্রতিভার ভিডিও। এমনই একটি ভিডিও সম্প্রতি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। বাংলাদেশের গণ্ডি পেরিয়ে ভাইরাল হওয়া এই ভিডিও পৌঁছে গেছে ভারতে, স্বয়ং শচীন টেন্ডুলকারের কাছে।

শচীন টেন্ডুলকার। ফাইল ছবি

বরিশালের ঐ ক্ষুদে লেগ স্পিনারের স্পিন বোলিংয়ের বিপরীতে ব্যাট করতে গিয়ে বন্ধুরা কেমন ভড়কে যাচ্ছিল, সেই ভিডিও দেখে মুগ্ধ ভারতের কিংবদন্তি ক্রিকেটার। ভিডিওটি তিনি শেয়ার করেছেন টুইটার ও ফেসবুকে, যা ইতোমধ্যে আলোচনার খোঁড়াক হয়ে দাঁড়িয়েছে।

Advertisment

টুইটে শচীন লিখেছেন, ‘ওয়াও! একজন বন্ধুর কাছ থেকে ভিডিওটি পেলাম। এটা অসাধারণ। ক্রিকেটের প্রতি এই ছোট্ট ছেলেটির আবেগ ও ভালোবাসা স্পষ্ট।’

মন্তব্য করেছেন রশিদ খানও। ছবি : ইনস্টাগ্রাম

শচীনের টুইটে অনেকেই আহ্বান জানিয়েছেন, এই ক্ষুদে ক্রিকেটারকে যেন আরও ভালো বোলার হিসেবে গড়ে তুলতে সহায়তা করা হয়। ভারতের অনেকেই বিস্ময় প্রকাশ করেছেন তার বোলিং স্কিল দেখে। অনেক ভারতীয় আবার ক্ষুদে এই ক্রিকেটার ভারতের বলে ধরে নিয়েছেন।

শুধু ফেসবুক আর টুইটার নয়, শচীন ভিডিওটি শেয়ার করেছেন আরেক জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামেও। সেখানে আফগানিস্তানের সুপারস্টার তারকা লেগ স্পিনার রশিদ খানও প্রশংসা করেছেন ক্ষুদে বাংলাদেশির বোলিং স্কিলের। আগুনের ইমোজি দিয়ে লিখেছেন- ‘স্কিল’- যেন অগ্নিঝরা বোলিং হিসেবেই ঠেকছে রশিদের কাছে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের জনপ্রিয় দল মুম্বাই ইন্ডিয়ান্স শচীনের ইনস্টাগ্রাম পোস্টে কমেন্ট করেছে, ‘ওর বোলিংয়ের টার্ন দেখে তো আমাদেরই মাথা ঘোরাচ্ছে!’

জানা গেছে, এই ক্ষুদে লেগ স্পিনারের বয়স মাত্র ৬ বছর। তার নাম আসাদুজ্জামান সাদিদ। এই ছোট্ট বয়সেই লেগ স্পিন আর গুগলিতে অসামান্য পারদর্শিতা তার। তার মামা ফেসবুকে পোস্ট করেন ভাগনের বোলিং নৈপুণ্য। বল হাতে ক্ষুদে ক্রিকেটারের কাড়িকুড়ি দেখে মুগ্ধ হয়ে সবাই ভিডিওটি শেয়ার করতে থাকেন, তাতে ভাইরাল হয়ে যায় ক্ষুদে স্পিনার সাদিদ।

 

বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।


সূত্র: বিডিক্রিকটাইম

Leave a Reply