তবে কি প্রেমে মজেছেন রাহুল-রুকমা জুটি?

কলকাতার টিভি সিরিয়ালের এই মুহূর্তের জনপ্রিয় জুটি রাহুল – রুকমা। শোনা যাচ্ছে, পর্দার বাইরে বাস্তবেও জমে উঠেছে রাজা – মাম্পি (নাটকের চরিত্রের নাম) জুটির প্রেম । ভাইরাল হয়ে গেছে প্রেমিকা মাম্পিকে নিবেদন করে গাওয়া রাজার গান।

টেলিভিশন এর পর্দায় এমন কিছু কিছু সিরিয়াল আছে যা দেখার জন্য দর্শকদের অকুলতার শেষ নেই। সন্ধ্যে হলেই টিভির পর্দায় পছন্দের সিরিয়াল দেখতে বসে পড়েন তারা। আর সেই সিরিয়ালের গল্পের মোড় কোনদিকে এগোবে সেই নিয়েও তাদের প্রচুর ভাবনা। আর কলকাতার টিভি চ্যানেলের এসব সিরিয়ালের মধ্যে একটি জনপ্রিয় সিরিয়াল হল ‘দেশের মাটি’।

বেশ রমরমিয়েই চলছে এই সিরিয়াল। টানটান উত্তেজনা নিয়ে এগিয়ে চলছে সিরিয়ালের গল্প। একটি যৌথ পরিবারের গল্পের পাশপাশি পর্দায় নোয়া – কিয়ানের প্রেমের সম্পর্ক মন জয় করেছে সবার।

তবে, তার পাশপাশি আরও একটি জুটি, যারা না থাকলে দর্শকরা ব্যাকুল হয়ে ওঠে তারা হল রাজা – মাম্পি জুটি। বলা ভালো নোয়া – কিয়ানের পাশপাশি ঠিক একইভাবে জনপ্রিয়তা পেয়েছে রাজা – মাম্পি জুটিও।

জানা যায়, ধারাবাহিকটির স্ক্রিপ্ট অনুযায়ী প্রথমদিকে রাজা ও মাম্পির মধ্যে আদায় – কাঁচকলায় সম্পর্ক থাকলেও নোয়া – কিয়ানের বৌভাতের দিন থেকে আবার নতুন করে তাদের মধ্যে প্রেমের সূত্রপাত হয়। পুরোনো সকল রাগ,অভিমান ভুলে কাছাকাছি আসতে শুরু করে রাজা – মাম্পি। আর সেই দেখে দর্শকদের আনন্দের সীমা থাকে না।

তবে, গল্পের মোড়ক যেদিকেই ঘুরুক না কেন দর্শকরা মনে করেন সিরিয়ালের বাইরের রাজা – মাম্পি ওরফে রাহুল – রুকমা’র মধ্যে একটি প্রেমের সম্পর্ক রয়েছে। জানা গেছে, দর্শকরা তাদের এই জুটিকে এতটাই ভালোবেসেছে যে তারা নানান রকম আবদার করে থাকেন এই জুটির কাছে। আর দর্শকদের এই আবদার মেটাতেই সম্প্রতি একসঙ্গে লাইভে আসেন রাহুল ও রুকমা।

জানা যায়, কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেতা রাহুল। তিনি শারীরিক দিক দিয়ে এখনও যে খুবই দুর্বল আছেন, তা তাকে দেখেই বোঝা যাচ্ছিল। কিন্তু অসুস্থতা সত্ত্বেও দর্শকদের কথা রাখতে রুকমা ওরফে মাম্পির জন্য ‘আহা মরি মরি চলিতে চলিতে বাজায় কাঁকন পরনে নীলাম্বরী’ গানটি গেয়েছেন রাহুল। তবে, রুকমাও দর্শকদের জন্য ‘রিমঝিম গিরে সাওয়ান’ গানটি গান।

লাইভে দর্শকদের মধ্যে একজন জানতে চান যে, মাম্পিকে শাড়ি পড়লে কেমন লাগে ? সেটা পুরোপুরি রাজার চোখ দিয়ে বলতে হবে তাকে। পাশপাশি কালো পাঞ্জাবিতে রাজা কে যে দারুন মানিয়েছিল সেটাও দর্শকরা জানান মাম্পিকে।

আর তারপর রাহুল ওরফে রাজা বলে ওঠেন যে, পাঞ্জাবিটা আবার ছিঁড়বি ? আসলে পাঞ্জাবি ও চেয়ার এর একটা দৃশ্য ছিল যেটা এক শট নিয়েই করেন রুকমা। আর রাহুল মজা করে সেটাই বলেন।

তবে, এসব প্রশ্ন বাদেও নেটিজেনরা তাদের মধ্যে প্রেমের সম্পর্ক আছে কিনা সে ব্যাপারেও প্রশ্ন করেন। তবে, এই ব্যাপারটি রুকমা এড়িয়ে গেলেও রাহুল বলেন, খুব ভালোবাসি রুকমাকে। সম্প্রতি তাদের বলা এইসব কথাই প্রকাশ্যে এসেছে বলে জানা গেছে কলকাতার বিভিন্ন গণমাধ্যম থেকে।

সূত্র: বিনোদন২৪