স্ত্রীকে নিয়ে অনুসারীদের অশালীন মন্তব্যে লজ্জিত সিয়াম

ঢাকা, ২০ অক্টোবর – ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকাদের একজন সিয়াম আহমেদ। বলা যায়, ক্যারিয়ারের স্বর্ণালী সময়ে পদার্পণ করছেন তিনি। তার হাতে রয়েছে বেশ কিছু সিনেমার কাজ।

‘পোড়ামন ২’ খ্যাত এই চিত্রনায়ক ব্যক্তিজীবনে বিবাহিত। তার স্ত্রীর নাম শাম্মা রুশাফি অবন্তী। ভালোবেসে ২০১৮ সালে তারা বিয়ে করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে স্ত্রীর সঙ্গে তোলা ছবি প্রায়ই শেয়ার করে থাকেন সিয়াম। কাজের পাশাপাশি শেয়ার করেন ব্যক্তিজীবনের নানা মুহূর্তগুলোও।

তবে এবার স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করে নেতিবাচক মন্তব্যের মুখে পড়েছেন সিয়াম। গতকাল এই নায়ক তার স্ত্রীর সঙ্গে তোলা কয়েকটি ছবি ফেসবুকে শেয়ার করেন। ক্যাপশনে লিখেছেন- আলহামদুলিল্লাহ। আর ছবিগুলোতে দেখা যায়, স্ত্রীকে নিয়ে কোনো এক রেস্তোরাঁয় বসে আছেন তিনি। ছবিতে অনেকেই ইতিবাচক মন্তব্য করলেও, বাদ যায়নি নেতিবাচক কথা। এতে হতাশ ও লজ্জিত সিয়াম।

এসব দেখে বাধ্য হয়েই কমেন্ট বক্সে তিনি লিখেছেন, ‘সত্যি বলতে আমি, আশা করব যখন আপনি আমার পরিবারকে নিয়ে কথা বলবেন তখন আপনাদের মাথায় ‌‌“সম্মান” শব্দটা যেন থাকে। এটা আপনাদের কাছে নূন্যতম চাওয়া। আমি আমার কমেন্টবক্স চেক করি। আমি সত্যিই লজ্জিত কিছু মানুষ নামধারীদের আচরণে।’

তিনি আরও লিখেছেন, ‘আপনারা অবশ্যই আমাকে দোয়া ও ভালোবাসায় রাখবেন। আমার পরিবারের সদ্যদের জন্যও আমি সেটা একইভাবে আশা করি। এটা কি অনেক চাওয়া?’

এদিকে, সিয়াম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বিশ্বসুন্দরী’। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘শান’, ‘অপারেশন সুন্দরবন’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘মৃধা বনাম মৃধা’, ‘স্বপ্নবাজী’ সিনেমাগুলো। এছাড়াও তার হাতে আছে ‘ইত্তেফাক’, ‘দামাল’, ‘বঙ্গবন্ধু’, ‘বায়োপিক’র মতো আলোচিত সিনেমার কাজ।

এন এইচ, ২০ অক্টোবর