সাকিবের কাছ থেকে এটা আশা করি না : জালাল

সাকিবের কাছ থেকে এটা আশা করি না : জালাল

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) সাকিব আল হাসানের অশোভন আচরণ মেনে নিতে পারছেন না বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক জালাল ইউনুস। তবে এমন ঘটনার জন্য সাকিব অনুশোচনায় ভুগছেন বলেও অভিমত তার।

ঘরোয়া ক্রিকেটে অসন্তোষ থেকে ক্রিকেটারদের এমন ক্ষোভ প্রকাশ করা আচরণ অবশ্য নতুন নয়। একসময় বাংলাদেশের ঘরোয়া ক্রিকেট দাপিয়ে বেড়ানো জালালও দেখেছেন ক্রিকেটারদের এমন আচরণ। তবে এবারের ঘটনায় ক্রিকেটারের নাম সাকিব বলেই আশাহত জালাল।

Also Read – হাসনাইনের সাথে সংঘর্ষ, হাসপাতালে ডু প্লেসি

তার মতে, সাকিবের মত ক্রিকেটারের এরকম আচরণ করা উচিৎ হয়নি। জালাল ইউনুস বলেন, ‘এরকম ঘটনা হয়নি তা নয়। অনেকেই ক্ষোভ প্রকাশ করেছে। তবে সাকিবের মানের একজন খেলোয়াড়, যে কিনা আন্তর্জাতিক অঙ্গনেও সমাদৃত, যাকে সবাই অনুসরণ করে তার কাছ থেকে আমরা এটা আশা করি না। এজন্য সাকিব নিশ্চয়ই অনুতপ্ত। হয়ত সে অনুতপ্ত, হয়ত বুঝতে পারছে।’

গত শুক্রবার (১১ জুন) ডিপিএলের হাই ভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছিল আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাব। বৃষ্টিবিঘ্নিত এই ম্যাচে মোহামেডান পায় স্বস্তির জয়। তবে তার আগে দুইবার স্ট্যাম্প উপড়ে ফেলে বিতর্কের জন্ম দেন সাকিব। মূলত আম্পায়ারিং নিয়ে অসন্তোষ জমেছিল সাকিবের মনে, যার প্রতিক্রিয়ায় তিনি একটু বেশিই বেঁকে বসেছিলেন। সেই জেরে পেতে হয় শাস্তিও। ম্যাচ রেফারির সুপারিশক্রমে সাকিবকে ৩ ম্যাচের জন্য নিষিদ্ধ করার পাশাপাশি ৫ লাখ টাকা জরিমানা করেছে সিসিডিএম।

সূত্র: বিডিক্রিকটাইম