‘তুমি বাংলাদেশের ক্রিকেটের একজন নায়ক’, রিয়াদকে কামরান

টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়া বাংলাদেশি ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদকে বাংলাদেশের ক্রিকেটের নায়ক বলে আখ্যায়িত করেছেন পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটার কামরান আকমল। সীমিত ওভারের ক্রিকেটের জন্য রিয়াদকে শুভকামনাও জানিয়েছেন কামরান।

সাদা পোশাকে আর খেলতে দেখা যাবে না রিয়াদকে। ফাইল ছবি

গত জুলাইয়ে নিজের শেষ টেস্ট খেলা রিয়াদ ২৪ নভেম্বর আনুষ্ঠানিকভাবে অবসর ঘোষণা করেন। রিয়াদের অবসরের ঘোষণা চমক হিসেবে না এলেও অনেকেই প্রত্যাশা করেছিলেন, হয়ত শেষ টেস্ট খেলে নেওয়া সিদ্ধান্ত পাল্টাতেও পারেন এই তারকা।

Advertisment

কিন্তু শেষপর্যন্ত তা আর হয়নি। লাল বলের ক্রিকেট থেকে বিদায় বেলায় এক টুইট বার্তায় রিয়াদ লিখেছেন, ‘আমি আনুষ্ঠানিকভাবে টেস্ট ক্রিকেট থেকে অবসর ঘোষণা করছি। আমি আমার অভিষেক ও শেষ টেস্টে ম্যাচসেরা হয়েছিলাম। আলহামদুলিল্লাহ, দারুণ ভ্রমণ। আমি আমার পরিবার, সতীর্থ, কোচ ও বিসিবিকে ধন্যবাদ জানাচ্ছি।’

রিয়াদের সেই টুইট রিটুইট করে কামরান লিখেছেন, ‘ভবিষ্যতের জন্য শুভকামনা রিয়াদ। তুমি বাংলাদেশের ক্রিকেটের একজন নায়ক। সাদা বলের ক্রিকেটের জন্য শুভকামনা রইল।’

বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।


সূত্র: বিডিক্রিকটাইম

Leave a Reply