আমার অবসর নেওয়ার কোনো ভাবনাই নেই : মালিক

বয়স হয়ে গেছে ৩৯ বছর। কয়দিন পরপরই তাই তার অবসরের গুঞ্জন ওঠে। কিংবা সুযোগ পেলেই নিন্দুকেরা বলে ওঠে- শোয়েব মালিকের এখনই অবসর নেওয়া উচিৎ। সেই নিন্দুকদের জ্বালা বাড়িয়ে মালিক জানালেন, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার কোনো ভাবনাই তার নেই।

আপাতত অবসর নিয়ে ভাবতেই চান না মালিক। ফাইল ছবি

সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান দলে মালিক জায়গা পেয়েছিলেন নাটকীয়ভাবে। বিশ্বকাপে নিজেকে প্রমাণ করে জানান দিয়েছেন, এখনও ফুরিয়ে যাননি। টেস্ট ও ওয়ানডে থেকে অবসর নিলেও টি-টোয়েন্টি ফরম্যাটটায় মালিক খেলে যেতে চান আরও অনেক দিন।

Advertisment

মালিক বলেন, ‘আমার অবসর নেওয়ার কোনো ভাবনাই নেই। এটা শুধু আমার সিদ্ধান্ত নয়। দলের অধিনায়কও আমাকে দলে চায়।’

মালিক জানালেন, পাকিস্তান জাতীয় দলের অধিনায়ক বাবর আজমের সাথে তিনি কথা বলেছেন, আর বাবরই তাকে দলে চান। মালিকের ভাষায়, ‘আমি তার সাথে এ নিয়ে কথা বলেছি। বাবর বলেছে সে আমাকে দলে চায়, তাহলে বিকল্প খেলোয়াড় তৈরি করতে পারবে এবং খেলোয়াড়দের গড়ে তুলতে পারবে।’

বিশ্বকাপেও উজ্জ্বল ছিল মালিকের পারফরম্যান্স। ফাইল ছবি

মালিক জানিয়েছেন, স্ত্রী সানিয়া মির্জা টেনিস খেলোয়াড় হওয়ায় পরিবারের সবাই মিলে একসাথে সময় কাটানোর সুযোগ খুব কমই পান। তবুও দুজনই তাদের খেলোয়াড়ি জীবনকে আরও অনেক দিন টেনে নিতে চান সামনে। মালিকের অবসরের গুঞ্জন তুড়ি মেরে উড়িয়ে দেওয়ার দিনে মালিক-পত্নী সানিয়া জানিয়েছেন, অবসরের আগে অন্তত আরও দুটি গ্র্যান্ড স্ল্যাম জিততে চান তিনি।

বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনের চ্যাটে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime Crickey সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

সূত্র: বিডিক্রিকটাইম