পুলিশের হাতে রাজ কুন্দ্রার হোয়াটসঅ্যাপ চ্যাট |

পুলিশের হাতে এসেছে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার হোয়াটসঅ্যাপ চ্যাট। ‘এইচ অ্যাকাউন্ট’ নামে একটি গ্রুপ রয়েছে, যার গ্রুপ অ্যাডমিন শিল্পা শেঠির স্বামী রাজ। পর্ন সাইটের সমস্ত লাভ-ক্ষতির হিসাব সেখানে করা হয়েছে। পুলিশের সন্দেহ, যে অ্যাপে পর্ন ছবি প্রকাশ করা হতো, তারই হিসাবপত্র চলত ওই গ্রুপে।

একই সঙ্গে পর্ন ছবির শ্যুটের বাংলোর সন্ধান পাওয়া গেছে। ফেব্রুয়ারি মাসে মুম্বাইয়ের মাড আইল্যান্ডের একটি বাংলোয় তল্লাশি চালিয়েছিল পুলিশ। পুলিশের কথায়, সেই বাংলো ভাড়া নেওয়া হয় যৌনপেশার খাতিরে। সেখান থেকে নয়জনকে পর্ন ছবি বানানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছিল। জাতীয় সংবাদমাধ্যমের সৌজন্যে সেই বাংলোর কিছু ছবি প্রকাশ্যে এসেছে। বাংলোর পাশে মেকআপ রুমও দেখা গিয়েছে। বাংলোর ভাড়া প্রায় কোটি টাকার কাছাকাছি।

হোয়াটসঅ্যাপ চ্যাটের বিষয়ে পুলিশ জানিয়েছে, কোন ভিডিও বেশি জনপ্রিয় হয়েছে, কোন ভিডিও কম বার দেখা হয়েছে— সেই বিষয়ে আলোচনা করা হত। ব্যবসার লাভ ও টাকাপয়সার হিসেব নিয়ে বিস্তারিত চ্যাট প্রকাশ্যে এসেছে।

পর্ন ছবি বানানোর অভিযোগে সোমবার মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হন রাজ। বর্তমানে তিনি পুলিশের হেফাজতে রয়েছেন। তার বিরুদ্ধে অভিযোগ, পর্ন বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন মুঠোফোনে। প্রশাসন আরও জানিয়েছে, ঘটনার মূল হোতাও রাজ। সে সম্পর্কে যথেষ্ট তথ্য-প্রমাণ হাতে রয়েছে মু্ম্বাই পুলিশের।

সূত্র : আনন্দবাজার পত্রিকা


-Kalerkantho

Leave a Reply