দুস্থ আওয়ামী লীগ কর্মীদের বাড়ি পৌঁছে যাচ্ছে মাংসের প্যাকেট |

করোনায় কর্মহীন দুস্থ আওয়ামী লীগ কর্মীদের বাড়ি বাড়ি পৌঁছে যাচ্ছে কোরবানির মাংসের প্যাকেট। চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় আওয়ামী লীগ থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতার উদ্যোগে এ আয়োজন করা হয়। করোনায় কর্মহীন হয়ে পড়ায় সন্দ্বীপ উপজেলার প্রত্যন্ত এলাকার অনেক কর্মী এবারের ঈদুল আযহায় পশু কোরবানি দিতে পারেননি।

কর্মীদের এ করুণ অবস্থার কথা বিবেচনা করে এমপি মিতা তার ব্যক্তিগত পক্ষ থেকে আজ বুধবার কর্মীদের সৌজন্যে অতিরিক্ত পাঁচটি গরু কোরবানি দিয়েছেন। বিকাল ২টার পর থেকে কোরবানি দেওয়া এ সব গরুর মাংস দুস্থ কর্মীদের বাড়ি পৌঁছে দিচ্ছেন ছাত্রলীগ কর্মীরা।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈনউদ্দিন মিশন বলেন, কোরবানি না দিতে পারলে সকলের মন খারাপ থাকে। এ সময় নিজের দলের পক্ষ থেকে এরূপ উপহার পেলে কর্মীরা খুশি হবে এটা স্বাভাবিক। সংসদ সদস্যের এ উদ্যোগ প্রশংসনীয়।

ক্ষুদ্র চা দোকানদার হারামিয়া ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মাঈন উদ্দিন মনি জানান, লকডাউনের কারণে অনেক দিন ধরে সমস্যায় আছি। কোরবানি দেওয়া সম্ভব হয়নি। হঠাৎ নেতার কাছ থেকে এ চমক পেয়ে আমি শুধু নিজে না আমার গোটা পরিবার খুশি হয়েছে।

সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা বলেন, এটি দলের কর্মীদের প্রতি ভালোবাসার উপহার। আমি সাধ্য মতে বিভিন্ন ঈদে কোনো না কোনোভাবে নেতাকর্মীদের উপহার দিতে চেষ্টা করি।


-Kalerkantho

Leave a Reply