টিকিট থাকা সত্ত্বেও আমাকে স্টেডিয়ামে ঢুকতে দেওয়া হয়নি: অঝোরে কাঁদলেন অভিনেত্রী

বার রাজধানীর মিরপুর স্টেডিয়ামে চলছিল বাংলাদেশ-ভা’রত ম্যাচ। সেই ম্যাচটি দেখার জন্য টিকিট হাতে তিন ঘণ্টা অ’পেক্ষা করেছিলেন, এগেট-ওগেট দৌড়েছেন, কিন্তু স্টেডিয়ামে ঢুকতে পারেননি টিভি ও ইউটিউব নাট’কের নতুন মুখ জেবা জান্নাত। স্টেডিয়ামে প্রবেশে ব্যার্থ হওয়ায় গেটেই চোখের জল ঝড়িয়েছেন এই তরুণ অ’ভিনেত্রী।

এ বিষয়ে জেবা জানান, ‘বিশ্বা’স করেন গেটে আমি দেখেছি টিকিট ছাড়া অনেকেই ঢুকে গেছে। কিন্তু আমা’র টিকিট থাকা সত্ত্বেও কোনোভাবেই আমাকে ঢুকতে দেওয়া হয়নি। অনেক অনুরোধ করেছি, কিন্তু তারা আমা’র কথা শোনেইনি। এক গেট থেকে আরেক গেটে পাঠিয়েছে। আমি হয়’রানির শিকার হয়েছি।’

তবে তিন ঘণ্টা পর জেবার কা’ন্নার কারণেই শেষ মুহূর্তে এক ব্যক্তি তাদের স্টেডিয়ামে ঢুকতে দেন। তিনি বলেন, ‘আমি বাংলাদেশের ক্রিকেট’কে ভালোবাসি। ক্রিকেট আমা’র আবেগ। টিকিট কে’টেও যখন ভেতরে ঢুকতে পারছিলাম না, তখন অটোমেটিক আমা’র কা’ন্না চলে আসছে। শেষ মুহূর্তে খেলা দেখার সুযোগ পেয়েছি, কিন্তু পুরো ঘটনা সুখকর ছিল না।’

এ সময় জেবা জানান, তার ইউনিভা’র্সিটিতে ক্লাস থাকায় স্টেডিয়ামে যেতে দেরি হয়েছিল। গিয়ে তিনি গেট বন্ধ দেখেন। তার দাবি, গেট খুলে টিকিট ছাড়াও অনেক মানুষকে ঢোকানো হয়েছে, কিন্তু তাদের ঢুকতে দেওয়া হয়নি।

এদিকে জেবা জান্নাতকে প্রথম দেখা যায় জয়নাল হাজারীর লাইভ শো অনুষ্ঠানে। যেখানে জেবার উপস্থাপনা করার কথা ছিল। জয়নাল হাজারী মা’রা যাওয়ায় তাঁকে আর সেখানে দেখা যায়নি। পরে টেলিভিশন নাট’কে নিয়মিত হন জেবা। আফরান নিশোর সঙ্গে ‘ক্রস কানেকশন’ নাট’কের একটি ক্লিপস ভাই’রাল হয়।