ফ্ল্যাটে মিলল দশম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত লাশ |

পাবনার চাটমোহর দশম শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে চাটমোহর থানা পুলিশ। নিহত স্কুলছাত্রীর নাম কনক জাহান আঁখি (১৪)।  

আজ বুধবার (৪ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত স্কুলছাত্রী আফ্রাতপাড়া মহল্লার আল কামাল হোসেনের মেয়ে এবং পাবনা আদর্শ গার্লস হাইস্কুলের দশম শ্রেণির ছাত্রী ছিল।

বিজ্ঞাপন

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, আফ্রাতপাড়া মহল্লায় বাড়ি হলেও সম্প্রতি তারা কাজীপাড়া মহল্লার হাসান তৌফিকের বাড়ির তিন তলার একটি ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে সেখানে থাকেন। কয়েক মাস আগে আল কামাল হোসেনের প্রথম স্ত্রী মারা যাওয়ার পর দ্বিতীয় বিয়ে করেন তিনি।

আজ বুধবার আঁখিকে ফ্ল্যাটে রেখে তার সৎ মা ছোট ভাই-বোনদের স্কুলে নিয়ে যান। বিকেলে ফিরে এসে দেখেন ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে দরজার ভেন্টিলেটর ভেঙে ঘরে ঢুকে স্বজনরা আঁখির ঝুলন্ত লাশ দেখতে পান। খবর পেয়ে সন্ধ্যার পর লাশ উদ্ধার করে থানা পুলিশ।

এ ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জালাল উদ্দিন জানান, খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করেছি। ময়না তদন্তের জন্য লাশটি পাবনা মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


-Kalerkantho