রাজ আমাকে রানির মতোই রেখেছে: পরীমনি

দেশের আ’লোচিত-সমালোচিত দম্পতি অ’ভিনেতা শরীফুল ইস’লাম রাজ এবং চিত্রনায়িকা পরীমনি। তাদের স’ম্পর্কে এই ভাব এই আড়ি। কিছু দিন আগে রাজ-পরীর বিচ্ছেদ নিয়ে সরগরম ছিল চলচ্চিত্র অঙ্গন। কয়েকদিন আলাদা ছিলেন তারা। তবে সবকিছু স্বাভাবিক হতেই পরীমনি জানালেন, রাজ তাকে রানির মতো রেখেছেন। গতকাল বুধবার ১৮ জানুয়ারি নিজের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর প্রচারে বের হন পরীমনি।

সেখানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বামী রাজকে প্রশংসায় ভাসিয়ে এ কথা বলেন নায়িকা। এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে পরীমনি বলেন, ‘রাজ হলো আমা’র জীবনের রাজা। আমাকে ও রানির মতোই রেখেছে। রাজ পুরো বাচ্চাদের মতো এসে ‘সরি’ বলে। ওর সবটাই ভালো, কোনটা যে খা’রাপ বলি। সে জন্যই তো সাত দিনের মা’থায় বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলাম। মানুষটা ভালো না হলে কি ওকে নিয়ে সংসার করার কথা ভাবি?’

এর আগে গত সপ্তাহে দুজনের মধ্যকার মনোমালিন্য নিয়ে পরীমনি বলেছিলেন, ‘প্রথম দিকে রাজ একটু পাগলামী করেছে। কিন্তু আস্তে আস্তে ও নিজের ভুল বুঝতে পারছে। এখন ও মোটামুটি ঠিক হয়েছে। আমা’র কথা শুনছে। এক দিনে তো সব পরিবর্তন সম্ভব নয়, একটু তো সময় লাগবেই।’ এদিকে দিন কয়েক আগেই শোনা গিয়েছিল স্বামী রাজের সঙ্গে দুবাই পাড়ি দিচ্ছেন পরীমণি। তবে আপাতত সেই পরিকল্পনা স্থগিত রেখেছেন। এখনই দুবাই যাওয়া হচ্ছে না তাঁর।

তবে অ’ভিনেত্রী জানান, রাজ তাঁকে তিনটি দেশ ঘুরতে নিয়ে যাওয়ার প্রস্তাব দিয়েছেন। এখন তিনি কোথায় যেতে চাইবেন সেই সিদ্ধান্ত পরীমণিই চূড়ান্ত করবেন। এর আগে গত ২০২১ সালের ১৭ অক্টোবর গো’পনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। তবে খবরটি প্রকাশ করেন ২০২২ সালের ১০ জানুয়ারি। একইদিন ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। গত বছরে ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন রাজ-পরী।