রাণীনগরে ইউনিয়ন আওয়ামী যুব মহিলা লীগের সম্মেলন

রাণীনগরে ইউনিয়ন আওয়ামী যুব মহিলা লীগের সম্মেলন

সুকুমল কুমার প্রামানিক, রাণীনগর (নওগাঁ): নওগাঁর রাণীনগর উপজেলার ২নং কাশিমপুর ইউনিয়নের আওয়ামী যুব মহিলা লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে উপজেলা ত্রিমোহনী উচ্চ বিদ্যালয় প্রঙ্গনে এক সম্মেলনের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী যুব মহিলা লীগের আহব্বায়ক মোছা: মমতাজ বেগম সাথীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।
এছাড়াও উপস্থিত ছিলেন, যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির শিল্প ও আন্তজার্তিক বিষয়ক সম্পাদক মোছা: খাদিজা আক্তার শিল্পি, কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য মো: কামরুন নাহার লিপি, কার্যনির্বাহী সদস্য ও ঢাকা মহানগর উত্তর মহিলা লীগের যুগ্ম সম্পাদক মোছা: উসমিন আরা বেলী, নওগাঁ জেলা যুব মহিলা লীগের সভাপতি মোছা: নাতিসা আলম, সাধারন সম্পাদক মোছা: ফেন্সি চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোছা: পারুল আক্তার, নওগাঁ জেলা পরিষদ সদস্য মো: আব্দুল মান্নান, রাণীনগর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: রুহুল আমীন প্রমুখ।
সম্মেলন শেষে ২নং কাশিমপুর ইউনিয়ন আওয়ামী যুব মহিলা লীগের মোছা: মর্জিনা বেগমকে সভাপতি ও মোছা: রাবেয়া আক্তার খুসিকে সাধারনসম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি ঘোষণা করা হয়।#