শার্শায় ট্রাক চাপায় মাহেন্দ্র চালকসহ নিহত ৪ আহত ৪

শার্শায় ট্রাক চাপায় মাহেন্দ্র চালকসহ নিহত ৪ আহত ৪

এবিএস রনি, শার্শা (যশোর) প্রতিনিধ: যশোরের নাভারণ -সাতক্ষীরা মহা সড়কে হাড়ীখালী নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত ও ৪ জন আহত হয়েছে।রবিবার(২৫মার্চ) দুপুর দেড়টায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলো বাগআঁচড়া ঘোষপাড়া গ্রামের আব্দুল ওহাবের ছেলে নজরুল ইসলাম (৫৫), নাভারন যাদবপুর গ্রামের আব্দুল হোসেনের ছেলে আলম(৩৪), বেনাপোল ছোটআচড়া গ্রামের লিটনের স্ত্রী রোকসানা(২৫) ও বাগআঁচড়া সোনাতনকাটি গ্রামের শাজাহানের ছেলে সুমন(১০)। আহতরা হলো বাগআঁচড়া সোনাতনকাটি গ্রামের শাজাহানের স্ত্রী আমেনা(৪০)ও মেয়ে শারমিন (১৫) বেনাপোল ছোটআচড়া গ্রামের লিটনের ছেলে অংকন (৭)। এদের মধ্য ৩ জনের অবস্থা আশংকজনক। সদর হাসপাতালের ইমার্জেন্সি বিভাগের মেডিকেল অফিসার আব্দুল্লা আল মামুন আহত ও নিহতের খবরটি নিশ্চিত করেছেন।
এলাকাবাসী জানায় রবিবার দুপুরে নাভারণ-সাতক্ষীরা সড়কের হাড়িখালী নামক স্থানে পৌছালে বগুড়া-ট-১১-১৪৯২ ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় সড়কের পাশে দাড়িয়ে থাকা যাত্রীবাহী একটি মাহেন্দ্রকে চাপা দিলে ঘটনাস্থলেই মাহিন্দ্রর চালক নজরুল ও পথিমধ্যে যাত্রী আলমগীর হোসেন ও রুকসানা বেগম মারা যায়। পরে হাসপাতালে চিকিৎসারত অবস্থায়
শিশু সুমন হোসেনের মৃত্যু হয়। নাভারণ হাইওয়ে পুুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে।